May 17, 2024
আঞ্চলিকলেটেস্টশিক্ষা

কুয়েট ও ল্যাবএইড’র মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

খবর বিজ্ঞপ্তি
খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) ও ল্যাবএইড লিমিটেড এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে দ্বিপাক্ষিক এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এই সমঝোতা স্মারকের প্রেক্ষিতে কুয়েটের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের অধিকতর স্বাস্থ্যসেবা সুনিশ্চিতকরণের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের স্বাস্থ্যগত বিভিন্ন বিষয়ে পরীক্ষা নিরীক্ষাসহ চিকিৎসাসেবা ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন।
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন, সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ সাইফুল ইসলাম, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. এ কে এম আজহারুল হাসান, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর মোঃ গোলাম কাদের, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা, খুলনা ল্যাবএইড লিমিটেড এর ম্যানেজার ও ইনচার্জ মোঃ জাকারিয়া ইসলাম, অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ রুহুল আমিন প্রমুখ।
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের পক্ষে স্বাক্ষর করেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা এবং ল্যাবএইড এর পক্ষে খুলনা ল্যাবএইড লিমিটেড এর ম্যানেজার ও ইনচার্জ মোঃ জাকারিয়া ইসলাম। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষক ও কর্মকর্তা এবং শিক্ষক সমিতিসহ অন্যান্য সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *