September 17, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

করোনা রোগীদের সেবায় আরও একটি ফ্রি এ্যাম্বুলেন্স চালু এমপি সেখ জুয়েলের

‌দ. প্রতিবেদক
খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি’র ‘ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসে যুক্ত হলো নতুন আরও একটি এ্যাম্বুলেন্স। খুলনায় করোনার উচ্চ সংক্রমণ থাকায় করোনা রোগীসহ অন্যান্য রোগীদের ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস দেওয়ার লক্ষ্যে এ্যাম্বুলেন্সের সংখ্যা বৃদ্ধি করা হলো। প্রয়োজনে আরও বৃদ্ধি করা হবে। জরুরী ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের সেবা পেতে যোগাযোগ করতে হবে +৮৮০১৯৪৯৮৮৩৭৭৩ নম্বরে।
নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও নগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন জানান, করোনার সময়ে খুলনাবাসীর সেবায় ত্রাণ সহায়তা, চিকিৎসা সহায়তা ও নগদ অর্থ সহায়তা থেকে শুরু করে সব ধরনের মানবিক কার্যক্রম পরিচালনা করছেন সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল। তার ধারাবাহিকতায় গত ১২ জুন একটি মাত্র এ্যাম্বুলেন্স দিয়ে আমাদের চালু করা হয় সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর “ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস”। বর্তমানে খুলনায় করোনার উচ্চ সংক্রমণ চলায় অসুস্থ নগরবাসিকে দ্রুত হাসপাতালে নিতে এই ‘‘ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস’’ চালু করা হয়েছে।
নগর যুবলীগের সদস্য শেখ মোহাম্মদ আলী জানান, জুনের ১২ তারিখ থেকে শুরু করে এ পর্যন্ত ২২ জন রোগীকে ‘‘ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস’’ এর সেবা দেওয়া হয়েছে।
নগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মশিউর রহমান সুমন জানান, এই এ্যাম্বুলেন্সটি আধুনিকমানের। এতে অক্সিজেন সাপোর্টসহ নানা ধরনের সুবিধা রয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *