September 17, 2024
খেলাধুলা

এখনই সেমিফাইনাল নিয়ে কথা বলতে নারাজ কোহলি

 

ক্রীড়া ডেস্ক

দক্ষিণ আফ্রিকা ও বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকাপে ভালো শুরু করেছে ভারত। তবে এখনই সেমি-ফাইনাল নিয়ে কথা বলতে রাজি নন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

রোববার ওভালে অস্ট্রেলিয়াকে ৩৬ রানে হারায় ভারত। এর আগে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারায় ৬ উইকেটে। প্রথম ম্যাচে রোহিত শর্মার পর দ্বিতীয় ম্যাচে সেঞ্চুরি করেছেন আরেক ওপেনার শিখর ধাওয়ান। বোলাররাও আছেন ছন্দে। টুর্নামেন্টে দলের ভালো শুরুতে স্বাভাবিকভাবেই সন্তুষ্ট কোহলি। তবে সেমি-ফাইনালে পৌঁছানোটা নিশ্চিত ভাবতে চান না তিনি। না, আমি মনে করি, এখনই সিদ্ধান্ত নেওয়াটা বড্ড তাড়াতাড়ি হয়ে যায়।

আমি মনে করি, ছয়টার মতো খেলা হয়ে গেলে আমরা আরও ভালো বুঝতে পারব যে টুর্নামেন্টে আমরা কি অবস্থায় আছি, পয়েন্ট তালিকার কোথায় আছি। তবে দুটো শক্ত প্রতিপক্ষের বিপক্ষে এর চেয়ে ভালো শুরু আমরা আর চাইতে পারতাম না।

নিজেদের পরের তিন ম্যাচে যথাক্রমে নিউ জিল্যান্ড, পাকিস্তান ও স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে ভারত। ভালো ব্যাপারটা হলো, শুরুতেই আমরা সব কঠিন দলের বিপক্ষে খেলছি। তাই ভারত ছাড়ার আগে আমি মুম্বাইয়ে যেমনটা বলেছিলাম, যদি আমরা প্রথম পর্যায়ে ভালো করি, সেমি-ফাইনালে পৌঁছানোর লড়াইয়ে আমরা তুলনামূলক ভালো অবস্থায় থাকব।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *