September 8, 2024
আঞ্চলিক

উন্নয়নের স্বার্থে সবাই এগিয়ে আসুন : মঞ্জু

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি

সবাই এক থাকুন তাহলে উন্নয়ন করা সম্ভব। সবকিছু সরকার করবে না আপনিও এলাকার উন্নয়নের জন্য এগিয়ে আসুন। আমরা সবাই ঐক্যবদ্ধ হই তাহলে ৪৭ বছরে বাংলাদেশের উন্নয়ন মানচিত্রে যে পরিবর্তণ হয়েছে তা আরো দ্বিগুন  করা যাবে। হুমকি, ধমকি দিয়ে কোন কাজ আদায় করা যায় না। কাজে থাকতে হবে আন্তরিকতা। দল মত যেটাই থাকুক না কেন কাজের বেলায় এক থাকতে হবে। তাহলে দেশের উন্নয়ন করা সম্ভব। ১৪ দলীয় জোট সরকার  উন্নয়নের জন্য দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

শনিবার বিকালে নব নির্মিত উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান ও পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু একথা বলেন। এ্যাডঃ এম. মতিউর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক রাম কৃষ্ণ দাস, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ সোহাগ হোসেন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর কুমার ঘোষ, ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন, উপজেলা জেপির আহŸায়ক মোঃ আসাদুল কবির তালুকদার স্বপন প্রমুখ।

সফরকালে তিনি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের অর্থায়নে নির্মিত দুইটি ব্রিজ, উপজেলা ভূমি অফিসের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন্, একটি ঘাটের নির্মাণ কাজের উদ্বোধন, নবনির্মিত রামচন্দ্রপুর সরকারি প্রাঃ বিদ্যালয়ের ভবন উদ্বোধন, মডেল মসজিদের জন্য দোয়া অনুষ্ঠানে যোগদান করেন। এর আগে দলীয় কর্মীদের মাঝে ছাতা বিতরণ করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *