June 26, 2024
Uncategorized

উচ্ছেদ অভিযানে যাওয়া ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাংচুর

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

চট্টগ্রাম নগরীর বায়েজিদ এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদে গিয়ে বাধার মুখে পড়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এসময় ম্যাজিস্ট্রেটের জিপসহ কয়েকটি গাড়ি ভাংচুরও করা হয় বলে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

গতকাল সোমবার দুপুরে নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন শের শাহ বাংলা বাজার এলাকায় বিএসআরএম কারখানা সংলগ্ন এলাকায় অবৈধ দোকান উচ্ছেদ যায় সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত। নেতৃত্বে ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আক্তার।

বায়েজিদ থানার পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার বলেন, উচ্ছেদ অভিযান শুরু হলে স্থানীয় কিছু লোকজনের নেতৃত্বে দোকানের কর্মচারীরা বাধা দেয়। তারা ম্যাজিস্ট্রেটকে বহনকারী গাড়ির সামনের কাচ এবং সিটি করপোরেশনের ময়লার দুটি ট্রাক ভাংচুর করে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ছয়জনকে আটক করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আক্তার বলেন, অভিযানের সময় বাধা পেয়েছি। সেসময় আমাকে বহনকারী গাড়ি ভাংচুর করা হয়। ওই এলাকার কিছু দোকান উচ্ছেদ হয়েছে এবং বাকিগুলো উচ্ছেদে মঙ্গলবার অভিযান চালানো হবে। এ ঘটনায় আটক তিনজনকে ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন মেয়াদে দণ্ড দিয়েছে বলেও জানান তিনি।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. শাহেদ ইকবাল বাবু বলেন, স্থানীয় ‘পানি’ জসিম ও মোস্তফার নেতৃত্বে লোকজন এ ঘটনা ঘটিয়েছে বলে শুনেছি। ‘পানি’ জসিম একসময় ছাত্রদল করলেও বর্তমানে নিজেকে যুবলীগের নেতা হিসেবে পরিচয় দেয় বলে স্থানীয়রা জানিয়েছেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *