September 8, 2024
জাতীয়

আশুলিয়ায় দুই বাসের পেছনে আরেক বাসের ধাক্কা, নিহত ২

দক্ষিণাঞ্চল ডেস্ক

ঢাকার আশুলিয়ায় রাস্তার পাশে থেমে থাকা দুটি বাসের পেছনে নিয়ন্ত্রণহীন আরেকটি বাসের ধাক্কায় দুই জনের প্রাণ গেছে। গতকাল বৃহস্পতিবার ভোর আনুমানিক ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কবিরপুর বেতার কেন্দের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে আশুলিয়া থানার এএসআই মোহাম্মদ রাহাত জানান।

নিহতদের মধ্যে জাহাঙ্গীর আলম (৩২) উত্তরবঙ্গ ও ঢাকার মধ্যে চলাচালকারী আহাদ পরিবহনের বাসের চালক। আর আবদুল জলিল (৩৩) ওই বাসের মালিক। এ ঘটনায় আরো পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন ফায়ার সার্ভিস কর্মীরা।

সালনা হাইওয়ে থানার পরিদর্শক মো. মুজিবুর রহমান জানান, বৃহস্পতিবার ভোরে আহাদ পরিবহনের একটি বাস কবিরপুর এলাকায় বিকল হয়ে যায়। এ সময় ওই কোম্পানির আরেকটি বাসের সাহায্যে বিকল বাসটিকে টেনে নেওয়ার জন্য দড়ি বাঁধছিলেন কর্মীরা।

ঠিক তখন দ্রুত গতিতে আসা এসআর প্লাস পরিবহনের একটি এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আহাদ পরিবহনের বাস দুটিকে পেছন থেকে ধাক্কা দেয়।

তাতে আহাদ পরিবহনের দুই বাসের মাঝে থাকা জলিল ও জাহাঙ্গীর ঘটনাস্থলেই নিহত হন। পরে পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় বলে ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *