September 17, 2024
আঞ্চলিক

আল্লাহ এবং রাসূলের তরিকা ও আদর্শ বাস্তবায়িত করতে হবে : চরমোনাই পীর

খবর বিজ্ঞপ্তি

গত মঙ্গলবার রাত ১০টায় খুলনা এন্তেজামিয়া কমিটি আয়োজিত বিশাল ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকিরে প্রধান অতিথির বয়ানে চরমোনাইর পীর আলহাজ্ব হযরত মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেন, আল্লাহ এবং আল্লাহর রাসূলের তরিকা ও আদর্শ বাস্তবায়িত করা ছাড়া আর কোন বিকল্প নেই।

তিনি আরও বলেন, মৃত্যুর পর মানুষের রাস্তা হলো- দু’টি। একটি জান্নাতের রাস্তা অপরটি জাহান্নামের। ঈমান মানে মুখে স্বীকার করা, অন্তরে বিশ্বাস করা এবং সে অনুযায়ী কাজ করা। মনে রাখবেন, কবরে চরমোনাইর পীরের মুরিদের পরিচয় কোনো কাজে আসবে না। সেখানে দেখা হবে আমল। আর দুনিয়া হলো- আখেরাতের কামাইয়ের জায়গা। আমল করার জায়গা।

নগরীর নিউমার্কেট বায়তুন নুর মসজিদের সামনের মাহফিল মুফতী মাহবুবুর রহমান ও মুফতী ইমরান হোসাইনের পরিচালনায় আরো মূল্যবান আলোচনা করেন চরমোনাই পীর সাহেবের খলীফা মাওঃ অধ্যক্ষ আব্দুল আউয়াল, মাওঃ অধ্যক্ষ ইউনুস আহমদ, আল্লামা নুরুল হুদা ফয়েজী।

এসময় আরো উপস্থিত ছিলেন শেখ নাসির উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, মাওঃ দ্বীন ইসলাম, জিএম সজীব মোল্লা, মোল্লা রবিউল ইসলাম তুষার, মোঃ তরিকুল ইসলাম কাবির, আব্দুর রশীদ, মাওঃ সোহরাব হোসেন, মাওঃ ঈসমাইল হোসেন, আব্দুল মালেক, মোঃ হাদিসুর রহমান, মাওঃ আব্বাস আমীন, জিএম কিবরিয়াসহ স্থানীয় ওলামায়ে কেরাম। আখেরী মোনাজাতের মাধ্যমে মাহফিল সমাপ্ত হয়।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *