September 8, 2024
আঞ্চলিক

আফিলগেট বাজার বনিক সমিতির নির্বাচনে ৩টি পদে ৯ জন প্রার্থী

খানজাহান আলী থানা প্রতিনিধি

আফিলগেট বাজার বনিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন-২০১৯ আগামী ২৫ সেপ্টেম্বর বুধবার অনুষ্ঠিত হবে। নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ তিনটি পদে প্রাথমিক পর্যায়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

তিনটি পদের জন্য মোট নয়জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছে। সভাপতি পদে টানা চার টার্ম টানা ১২ বছর বনিক সমিতির সভাপতি হিসাবে নির্বাচিত ৩৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ কিসমত আলী চেয়ার প্রতিক নিয়ে এবারও সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করছে এছাড়া মোঃ মঞ্জুরুল ইসলাম(হুমায়ুন) বাইসাইকেল ও খায়রুল কবির লিঠু তালাচাবী প্রতিক নিয়ে প্রতিদ্ব›িদ্বতা করছে। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বিন্দিতা করছে রবিউল ইসলাম পেয়েছেন  কাঠাল, বর্তমান বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার মোল্যার প্রতিক আনারস ও রেজাউল ইসলামের মার্কা আম  এবং কোষাধ্যক্ষ পদে মোঃ কামাল হোসেনের প্রতিক চশমা, মোঃ লাভলু হোসেন সিলিং ফ্যান ও গাজী আব্বাস উদ্দিন মোবাইল ফেন মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করছে।

আগামী ২৫ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টাকা ভোটগ্রহণ চলবে। নির্বাচন সম্পন্ন করার জন্য ইতোমধ্যে নির্বাচন পরিচালনা কমিটি তাদের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। বাজারের মোট ১৬০ জন ভোটার গোপন ব্যালটের মাধ্যমে তাদের তিনজন নেতা নির্বাচিত করবেন। পরবর্তীতে নির্বাচিত প্রার্থীরা বাজার বনিক সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *