May 8, 2024
করোনাখেলাধুলালেটেস্ট

আফগানিস্তানের ৮ ক্রিকেটারসহ ১২ জনের করোনা

ক্রীড়া ডেস্ক
আর এক সপ্তাহের মতো বাকি বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ শুরু হতে। এমন সময়ে করোনাভাইরাস হানা দিয়েছে সফরকারী দলের ক্যাম্পে। বিসিবি সূত্রে জানা গেছে, ১২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৮ জন ক্রিকেটার, একজন ক্রিকেটারের স্ত্রী ও তিন জন স্টাফ।
তবে বিসিবির চিকিৎসক মনজুর হোসেন বলেছেন, ‘আফগানিস্তান দলে বেশ কয়েকজন করোনা পজিটিভ হয়েছে। যেহেতু তারা আমাদের অধীনে নেই আমরা সংখ্যাটা বলতে পারাছি না। তাদের ম্যানেজমেন্ট জানাবে।’
বোর্ড সূত্রে জানা গেছে, করোনা টেস্টের আগেই সোমবার থেকে অনুশীলন শুরু করেছিল দল। পরে রিপোর্ট পাওয়ার পর আইসোলেশনে চলে গেছে তারা। আগামী ১৯ ফেব্রুয়ারি চট্টগ্রামের উদ্দেশে রওনা দেওয়ার কথা সফরকারী দলের। ওই দিন থেকে বিসিবির ব্যবস্থাপনায় চলে আসবে তারা।
আগামী ২৩ ফেব্রুয়ারি চট্টগ্রামে শুরু হবে তিন ওয়ানডের সিরিজ। মার্চে শুরু হবে ২ টি-টোয়েন্টি। এই দুটি সিরিজ সামনে রেখে সোমবার (১৪ ফেব্রুয়ারি) থেকে সিলেটে এক সপ্তাহের ক্যাম্প শুরু করেছিল আফগানিস্তান ক্রিকেট দল। ওয়ানডে ও টি-টোয়েন্টির দলও তারা এই দিন ঘোষণা করেছিল। কিন্তু পরের দিনই করোনায় হানায় বিপর্যস্ত আফগানিস্তান ক্যাম্প। সূচি অনুযায়ী ওয়ানডে সিরিজ শুরু হবে কি না তা নিয়ে চলছে ধোয়াশা।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *