May 2, 2024
বিনোদন জগৎ

অনুভূতি বোঝানো যাবে না, ভক্তদের উচ্ছ্বাস দেখে বললেন শাকিব

‘দরদ’ সিনেমার নির্মাতা অনন্য মামুন দিয়েছিলেন সুপারস্টার শাকিব খানের দেশে ফেরার খবর। সে অনুযায়ী আজ শনিবার দেশে ফেরেন শাকিব। বিকেলে ঢাকায় নামেন এ নায়ক।

শাকিবের আসার খবর শুনে তৈরি ছিলেন তার অনুরাগীরা। সোজা চলে গিয়েছিলেন বিমানবন্দরে। সেখানে প্রিয় তারকাকে দেখতেই উচ্ছ্বাসে ভেসে গেছেন তারা। ভক্তদের এই উচ্ছ্বাস দেখে শাকিবের চোখেও দেখা যায় তৃপ্তির ঝিলিক।


এ সময় শাকিব বলেন, ‘এই অভিজ্ঞতা কেমন, বলে বোঝানো যাবে না। এই যে প্রতিবার একটা ভালো কাজ করে আসার পর সবাই এমন উচ্ছ্বাস নিয়ে আসে, স্বাগত জানায়, এর অনুভূতি আসলে বলে বোঝানো যাবে না।’

তিনি আরও বলেন, ‘ছোট পরিসরে হোক বা বড় পরিসরে, যাত্রাটা তো শুরু হলো। আশা করছি, আরও অনেক ভালো কাজ করব। মুম্বাইয়ের সঙ্গে আরও অনেক কাজ আসতে যাচ্ছে। প্যান ইন্ডিয়ান এই যাত্রা অনেক দূর যাবে। অনেক ভালো ভালো কাজ সবার জন্য অপেক্ষা করছে।’

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ‘দরদ’ সিনেমার ভারত অংশের শুটিং শেষ হয়েছে। শুরু হয়েছিল ২৭ অক্টোবর বারাণসী থেকে। এরইমধ্যে সোনাল চৌহানের সঙ্গে কিং খানের কয়েকটি স্থিরচিত্র মুগ্ধতা ছড়িয়েছে।

জানা গেছে, সাইকো থ্রিলার গল্পের সিনেমা ‘দরদ’। আগামী বছরের ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে আসবে ছবিটি। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম, কর্ণাটক— এই ছয়টি ভাষায় মুক্তি পাবে।


এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, রাহুল দেব প্রমুখ। ছবিটি প্রযোজনার দায়িত্বে আছে পশ্চিমবঙ্গের এসকে মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট এবং মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ।

শেয়ার করুন: