March 2, 2024
বিনোদন জগৎ

সুহানার প্রেমিককে যে বার্তা দিলেন গৌরী খান

অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনায় আছেন সুহানা। নতুন বছরের প্রথম দিন উদযাপন করতে দুজন একসঙ্গে ছেড়েছিলেন মুম্বাই শহর। এতে গুঞ্জন আরও বেড়ে যায়। তার রেশ পড়তেই মেয়ের প্রেমিকের উদ্দেশে বার্তা দিলেন শাহরুখের স্ত্রী গৌরী খান। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সম্প্রতি ইনস্টাগ্রামে সরব হয়েছেন অগস্ত্যা। প্রথম ছবি পোস্ট করতেই, অগস্ত্যাকে আলিঙ্গনের ইমোজি পাঠালেন গৌরী খান। গৌরীর এমন কাণ্ড নজরে পড়েছে নেটিজেনদের। নেটপাড়ার মতে, অগস্ত্যা ও সুহানার প্রেমে গৌরী সবুজ সংকেত দিয়েছেন এমন মন্তব্য করে।

এদিকে নাতির সঙ্গে সুহানার প্রেমে সবুজ সংকেত মিলেছে বিগ-বির থেকেও। অগস্ত্যর সঙ্গে অতিথি হিসেবে সুহানা গিয়েছিলেন বিগ-বির শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে। সেখানে তাকে শাহরুখের বিষয়ে অমিতাভ জিজ্ঞেস করেন, ‘‘এর মধ্যে কোন সম্মান এখনও পর্যন্ত শাহরুখ খান পাননি?’’ চারটি উত্তরের মধ্যে সঠিকটি বেছে নিতে হবে সুহানাকে। পদ্মশ্রী, লিজিয়ন অব অনার, এলিয়ট ডি বা ভলপি কাপ? সুহানা উত্তর দেন, ‘পদ্মশ্রী’। শুনে সকলে স্তম্ভিত হয়ে যান।

উত্তরে অবাক অমিতাভ বলেন, ‘‘এটা তুমি কী করে ভুল বলতে পারলে!’’ ২০০৫ সালে পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন শাহরুখ। তবে বাবার পাওয়া সম্মান অজানা ছিল মেয়ে সুহানার। সুযোগ বুঝে শাহরুখ-কন্যার সঙ্গে রসিকতা করতে ছাড়েননি অভিনেতা। অমিতাভ বলেন, ‘‘মেয়ে জানেই না যে বাবা কী কী সম্মান পেয়েছে! এত সহজ একটা প্রশ্ন করলাম, সেটাও পারলে না?’’ যদিও গোটাটাই মজার ছলে করেন ‘বিগ বি’।

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউড স্টারকিডদের ছবি ‘দ্য আর্চিজ’। জোয়া আখতার পরিচালিত ছবিটিতে সুহানা ও অগস্ত্যও রয়েছেন। এ ছবির সেট থেকেই কাছে এসেছেন তারা। জড়িয়েছেন হৃদয়ঘটিত সম্পর্কে।

শেয়ার করুন: