July 19, 2024
আঞ্চলিক

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে পারে নির্বাচিত জনপ্রতিনিধিরা : তালুকদার খালেক

খবর বিজ্ঞপ্তি
নগর আ’লীগ সভাপতি ও মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, আওয়ামী লীগ একটি অসাম্প্রদায়িক রাজনৈতিক দল। এখানে সকল সম্প্রদায়ের মানুষ নিরাপত্তার সাথে রাজনীতি করে। আ’লীগের উপরে প্রত্যেক অঞ্চলের মানুষের সে আস্থা আছে। এই ঐতিহ্যকে ধরে রাখতে হলে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। আর সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হলে সাহিত্য ও সাংস্কৃতিক চর্চা করতে হবে। তিনি বলেন, নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়েই একটি নির্বাচিত সরকার গঠন করতে হবে। মুক্ত সাহিত্য ও সংস্কৃতিক চর্চার মাধ্যমেই সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে পারে নির্বাচিত জনপ্রতিনিধিরা।
বুধবার খুলনা প্রেসক্লাবে আব্বাস উদ্দিন একাডেমী ও চ্যানেল ২৪ এর প্রতিষ্ঠাবার্ষিকী, সোনাডাঙ্গা পূজা উদযাপন পরিষদ এবং নড়াইল সমিতিসহ বিভিন্ন সংগঠনের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
এসময়ে উপস্থিত ছিলেন নগর আ’লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন খান, সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম বাবলু, জেলা আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোখলেসুর রহমান বাবলু, সদর থানা আ’লীগের সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, খুলনা প্রেস ক্লাবের সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন রেজা, কেইউজের সভাপতি মো. ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিয়াজ, সাংবাদিক মল্লিক শুধাংসু, সাংবাদিক সুনীল দাস, শ্যামল হালদার, প্রশান্ত কুন্ডু, এ্যাড. সাজ্জাদ আলী, আইরিন চৌধুরী নীপা, জেসমিন সুলতানা শম্পা, সাংবাদিক মো. শহীদুল হাসানসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন: