May 20, 2024
বিনোদন জগৎ

সাকিবের ক্রিকেটের বাইরের জীবন দেখা যাবে ওটিটিতে?

দুবাই থেকে উড়ে বৃহস্পতিবার (১৬ মার্চ) সন্ধ্যায় বিশ্বসেরা সাকিব আল হাসান হাজির হয়েছিলেন ওটিটি প্লাটফর্ম ‘আইস্ক্রিন’র গালা ইভিনিং-এ। রাজধানীর একটি হোটেলের বলরুমে সাকিব আল হাসান যখন আসেন উপস্থিত অতিথিরা বিস্মিত হন!

সেখানে এসে সাকিব চলচ্চিত্র ও নাটক নিয়েও নিজের আগ্রহের কথা জানান উপস্থাপক সাফী আহমেদের প্রশ্নের জবাবে।

তিনি বলেন, আমি যখন বিমানে ভ্রমণ করি, যখন দেশের বাইরে থাকা হয়, অবসর সময়টায় তখন বাংলা চলচ্চিত্র দেখি, বাংলা নাটক দেখি।

 

মূলত ইম্প্রেস টেলিফিল্মের ওটিটি প্লাটফর্ম আইস্ক্রিনের যাত্রা শুরুর অনুষ্ঠানেই এসেছিলেন সাকিব আল হাসান। তিনি এর সঙ্গে যুক্ত হয়েছেন।

আইস্ক্রিনের কাছে প্রত্যাশা নিয়ে সাকিব বলেন, যেহেতু নতুন একটি প্লাটফর্ম চালু হচ্ছে, আমি ভালো ভালো নাটক, সিনেমা ও ওয়েব সিরিজ আশা করছি আইস্ক্রিনে পাব। বাংলা ভাষার এটা সবচেয়ে বড় প্লাটফর্ম হতে পারে, আমি শিওর যে আইস্ক্রিন অনেক ভালো করবে।

আইস্ক্রিন প্রসঙ্গে সাকিব বলেন, ওটিটিতে আমরা স্পোর্টসের কনটেন্ট পাই না। এই দিক থেকে আমাদের জন্য উৎসাহের ব্যাপার হচ্ছে বিনোদনের পাশাপাশি স্পোর্টসের অনেক কনটেন্ট পাবো। চ্যানেল আই আমাদের অনেক আপন। ক্রিকেটকে সবসময় সাপোর্ট করে।

কেন আইস্ক্রিন-এর সঙ্গে যুক্ত হলেন এমন প্রশ্নের উত্তরে সাকিব বলেন, ক্রিকেটের বাইরে আমার জীবনযাপন অন্যরকম। সেইসব আইস্ক্রিনে দেখা যাবে। আর বিশেষ বিশেষ কিছু বিষয় উঠে আসবে আইস্ক্রিনে। তাই এর সঙ্গে আমার যুক্ত হওয়া।

জমকালো আয়োজনে বৃহস্পতিবার সন্ধ্যায় ওটিটি প্লাটফর্ম ‘আইস্ক্রিন’র গালা ইভিনিং অনুষ্ঠিত হয়। এ জন্য রাজধানী ঢাকার শেরাটন হোটেলের গ্র্যান্ড বলরুমে আয়োজন ছিল বিশাল। যেখানে দেশের প্রায় সব মাধ্যমের তারকাই উপস্থিত ছিলেন।

যাদের মধ্যে সুবর্ণা মুস্তফা, আফজাল হোসেন, মামুনুর রশীদ, ওমর সানী, মৌসুমী, আফসানা মিমি, ঈশিতা, চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, আফরান নিশো, সজল, নিপুণ আক্তার, শরিফুল রাজ, পরীমণি, মৌসুমী হামিদ, নাজিফা তুষি, এফএস নাঈম, সাদিয়া আইমানসহ একঝাঁক তারকা মুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: