সতেরো নাম্বার বিয়ের প্রস্তুতি চলছে, শ্রাবন্তীকে নেটিজেনরা

নায়িকা হিসেবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় যে ইতিবাচক ইমেজ তৈরি করেছিলেন, তা যেন তার ব্যক্তিগত জীবনের নানা সিদ্ধান্তে ফিকে হয়ে গিয়েছে। একাধিক বিবাহ, রাজনীতির মাঠে ভোল বদল— এসব কর্মকাণ্ড তাকে বারবার বিতর্কের মুখে ফেলছে। আর সেকারণে সামাজিক মাধ্যমে তিনি ছবি বা ভিডিও প্রকাশ করলেই মন্তব্যের ঘরে হামলে পড়েন নেটিজেনরা। একের পর এক নেতিবাচক মন্তব্য লেখেন সেখানে।

সম্প্রতি এক বন্ধুর বিয়েতে গিয়েছিলেন শ্রাবন্তী। সে অনুষ্ঠানে হয়েছেন লেন্সবন্দি। সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন ছবিগুলো। সেখানে দেখা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানে লাল শাড়ি পড়ে বর-কনের আসনে বসে আছেন এ নায়িকা। এ ছবি দেখেই তাকে নিয়ে ট্রল করা শুরু করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘সতেরো নাম্বার বিয়ের প্রস্তুতি চলছে যেখানে শ্রাবন্তীর আর শ্রাবন্তীর নাতি/নাতনির বিয়ে একসাথে হবে।’

অন্যজন শ্রাবন্তীর অসফল বিবাহিত জীবনকে ইঙ্গিত করে লিখেছেন, ‘প্রজাপতি বসলে বিয়ে হয়, ফড়িং বসে প্রেম হয়। আমার তো মশা বসেছিল…এখন কী হবে।’ বলা বাহুল্য, কোনো মন্তব্যেরই উত্তর দেননি শ্রাবন্তী।

শ্রাবন্তীর প্রথম স্বামীর নাম রাজীব বিশ্বাস। তিনি পেশায় একজন চলচ্চিত্র পরিচালক। দীর্ঘদিন প্রেমের পর ২০০৩ সালে তারা বিয়ে করেন। ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়। এই ঘরে ঝিনুক নামে একটি ছেলে সন্তান আছে শ্রাবন্তীর। সে এখন মায়ের সঙ্গে থাকে। ওই বছরই মডেল কৃষাণ বিরাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শ্রাবন্তী। এক বছরও টেকেনি এই সংসার। এরপর দুই বছর বিরতি নিয়ে ২০১৯ সালে রোশন সিংকে বিয়ে করেন তিনি। বিয়ের এক বছর না যেতেই আলাদা থাকতে শুরু করেন তারা। তাদের বিবাহবিচ্ছেদের মামলা এখনও চলমান।

শেয়ার করুন: