‘পাঠান’-এর গান নিয়ে শাহরুখের স্ত্রীর প্রতিক্রিয়া

বলিউড সুপারস্টার শাহরুখের ‘পাঠান’ সিনেমার গান নিয়ে বিতর্কের কথা কারও অজানা নয়। দীপিকার গেরুয়া বিকিনি অনেকেরই ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়েছিল। তার জেরে অশ্লীল আখ্যা অনেকেই গানটি নিয়ে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। এবার এ ছবির গান নিয়ে শাহরুখের স্ত্রী গৌরী খানের প্রতিক্রিয়া জানা গেল। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য

‘পাঠান’ নিয়ে গৌরী খান শুরু থেকেই মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। এবার তিনি ব্যক্ত করেছেন তার মতামত। জানিয়েছেন, ‘পাঠানে’র ‘ঝুমে জো পাঠান’ গানটি তার বেশ পছন্দ হয়েছে। তিনি গানটি বারে বারে শুনছেন।

সামাজিক মাধ্যমে নিজের দেওয়া একটি পোস্টেও ‘পাঠানে’র দ্বিতীয় গান ব্যবহার করতে দেখা গেছে তাকে। তবে বিতর্কিত গান বেশরম রঙ নিয়ে কিছু বলেননি তিনি। এ নিয়ে শাহরুখও কোনো মন্তব্য করেননি।

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাটি নিয়ে ভক্তদের উন্মাদনাটা ছিল দেখার মতো। এই উন্মাদনা জিইয়ে রাখতে তিনি একটু একটু করে উন্মোচন করেছেন ছবিটির আবরণ। তারই ধারাবাহিকতায় প্রকাশ পায় মুক্তিপ্রতীক্ষিত এ সিনেমার গান ‘বেশরম রঙ’।

কিন্তু এতে হিতে বিপরীত হয়। অশ্লীলতা ও ধর্ম অবমাননার অভিযোগ এনে শাহরুখ খানের ‘পাঠান’ বয়কটের ডাক দেয় ভারতের বিভিন্ন সংগঠন। শাহরুখের কুশ পুত্তলিকাও দাহ করে তারা।

শেয়ার করুন: