লাইফ সাপোর্টে হুমায়ূন সাধু

গুরুতর অসুস্থ নির্মাতা ও অভিনেতা হুমায়ূন সাধু লাইফ সাপোর্টে আছেন। রোববার (২০ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তিনি বলেন, ‘হুমায়ূন সাধুর এর আগে ব্রেন স্ট্রোক হয়েছিল। চিকিৎসকের পরামর্শে আমরা তাকে বিদেশে নেওয়ার পরিকল্পনা করেছিলাম। কিন্তু রোববার রাতে তার দ্বিতীয় দফায় ব্রেন স্ট্রোক হয়। তাই এখন তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।’

‘সাধুর অবস্থা সঙ্কটাপন্ন, মৃত্যুর সঙ্গে লড়ছে। সবার কাছে তার সুস্থতার জন্য দোয়া চাইছি’, যোগ করেন ‘ডুব’খ্যাত এই নির্মাতা

এর আগে গত ৫ অক্টোবর হুমায়ূন সাধুকে চট্টগ্রামের পাঁচলাইশ এলাকায় অবস্থিত পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখান থেকে তাকে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়।

মোস্তফা সরয়ার ফারুকীর হাত ধরে শোবিজে হুমায়ূন সাধুর পথ চলা শুরু। অভিনয় দিয়ে দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন, নাটক নির্মাণ করেও প্রশংসিত তিনি। চলতি বছর ফেব্রুয়ারিতে অমর একুশে বইমেলায় প্রকাশ পেয়েছে তার প্রথম বই ‘ননাই’। অভিনয়, নির্মাণ ও লেখালেখি-তিনটিই সমানতালে চালিয়ে যাচ্ছিলেন ‘ঊন মানুষ’খ্যাত এই তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *