April 26, 2024
আঞ্চলিকলেটেস্ট

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ‘প্রথম সময়’ সম্পাদক গ্রেফতার

 

দ: প্রতিবেদক

ফেসবুকে কুৎসা রটানোর অভিযোগে খুলনায় দায়ের করা মামলায় অনলাইন নিউজ পোর্টাল প্রথম সময় ডট কমের সম্পাদক ও প্রকাশক শাহীন রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ডিজিটাল নিরাপত্তা আইনের ২৯ ও ৩১ ধারায় ওই মামলা দায়ের করা হয়েছিল।

গতকাল শুক্রবার বিকাল পৌনে ৫টায় তাকে খুলনা সদর থানায় নিয়ে আসা হয়েছে। খুলনা মেট্রোপলিটন পুলিশের সদর জোনের সহকারী কমিশনার এস এম কামরুজ্জামান এসব তথ্য জানান।

কামরুজ্জামান জানান, শুক্রবার সকাল ৯টার দিকে শাহীন রহমানকে ঢাকার নাখালপাড়া থেকে খুলনা থানার একটি টিম গ্রেফতার করে। বিকাল পৌনে ৫টার দিকে তাকে খুলনা সদর থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে গত ৯ আগস্ট খুলনা প্রেস ক্লাবের সভাপতি এসএম হাবিব বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেছিলেন। এছাড়া শাহীন রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে খুলনার আদালতে আরও একটি মামলা রয়েছে। শাহীন খুলনা থানার বাগমারা মেইন রোড এলাকার ২ নম্বর রোডের ৯৫ নম্বর বাড়ির আব্দুর রহমান চৌধুরীর ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা খুলনা সদর থানার এসআই সাইদুল জানান, মামলা দায়েরের পর থেকে শাহীন রহমানকে গ্রেফতারে অভিযান অব্যাহত ছিল। তার লোকেশন চিহ্নিত করে গ্রেফতারের জন্য ঢাকায় টিম পাঠিয়ে সফলতা পাওয়া যায়।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *