October 19, 2024
জাতীয়লেটেস্ট

সিন্ডিকেট এখনও রয়ে গেছে: জামায়াত আমির

বাজারের পাশাপাশি বিভিন্ন অফিস ও বাহিনীতে এখনও সিন্ডিকেট রয়ে গেছে বলে মন্তব্য করেছেন জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান। আজ শুক্রবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতে ইসলামী আয়োজিত রুকন সম্মেলনে তিনি এ কথা বলেন।

জামায়াত আমির মন্তব্য করেন, ‘আওয়ামী লীগের জুলুমের বোঝা এখনো জাতিকে বয়ে বেড়াতে হচ্ছে। ছাত্র-জনতার সংগ্রাম এখনো শেষ হয়ে যায়নি। প্রতিটি খাত থেকে অন্যায় অনিয়ম নিশ্চিহ্ন না হওয়া পর্যন্ত যুদ্ধ চালিয়ে যেতে হবে।’ তরুণদের জন্য জামায়াতে ইসলামের সমর্থন সবসময় থাকবে বলেও মন্তব্য করেন তিনি।

ডা. শফিকুর রহমান বলেন, ‘দীন নিয়ে বাড়াবাড়ি চলবে না, দীন অন্তরের ব্যাপার। প্রতিটি নাগরিকের জন্য খাদ্য, চিকিৎসা,  শিক্ষা ও কর্মক্ষেত্র নিশ্চিত করতে কাজ করবে জামায়াত।’ এসময় তরুণ-যুবকদের কর্মক্ষম করে তুলার আহ্বান জানান জামায়াত আমির।

দেশের নিরাপত্তা নিয়ে তিনি বলেন, ‘এমন একটা দেশ গঠন করতে হবে যেন, টেকনাফ থেকে তেতুলিয়া,  জাফলং থেকে সুন্দরবন কোন জালিম যেন নারীদের অসম্মান করতে না পারে।’ এদিকে আওয়ামী সরকারের পতনের পর জামায়াত প্রতিশোধ নিয়ে কারও জীবন-সম্পদের ক্ষতি করেনি বলেও দাবি করেন ডা. শফিকুর রহমান।

শেয়ার করুন: