September 21, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

সিটি মেয়র ও চেম্বার সভাপতির সঙ্গে সাংবাদিক নেতৃবন্দের মতবিনিময়

খুলনা সিটি কর্পোরেশনে মেয়র তালুকদার আব্দুল খালেক ও খুলনা চেম্বার সভাপতি কাজী আমিনুল হক পৃথক মতবিনিময় করেছেন নবনির্বাচিত খুলনা সাংবাদিক ইউনিয়ন ও সিনিয়র সাংবাদিক নেতৃকৃন্দ।

বেলা ১১টার দিকে নগর ভবনে সিটি মেয়রের সঙ্গে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। মতবিনিময় শেষে মেয়রের হাতে ফুল তুলে দেন খুলনা সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি সাঈয়েদুজ্জামান সম্রাট ও সাধারণ সম্পাদক মহেন্দ্র নাথ সেন, পেশাজীবী সাংবাদিক সুরক্ষা মঞ্চ খুলনার আহবায়ক এস এম হাবিব, খুলনা টিভি রিপোর্টার ইউনিটির আহবায়ক মুন্সি মাহবুবুর আলম সোহাগ, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব মো: হেদায়েৎ হোসেন মোল্লা ও নির্বাহী সদস্য কৌশিক দে বাপী, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো: শাহ আলম, খুলনা টিভি রিপোর্টার ইউনিটির সাবেক সভাপতি সুনীল দাস, খুলনা টিভি রিপোর্টার ইউনিটির সভাপতি বাবুল আক্তার, সাধারণ সম্পাদক অভিজিৎ পাল,খুলনা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মো: আমিরুল ইসলাম, কাজী শামীম আহমেদ, কোষাধ্যক্ষ শেখ জাহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক এস এম মনিরুজ্জামান, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক মিলন হোসেন, দপ্তর সম্পাদক সাগর সরকার ও নির্বাহী সদস্য নেয়ামুল হোসেন কচি, লিয়াকত হোসেন, মো: শহীদুল হাসান, তরিকুল ইসলাম ডালিম, মো: আসাফুর রহমান কাজল, রাজু সাহা বিপ্লব, সোহেল রানা, রিংটন মন্ডল,শেখ রমজান আলী জুয়েল, মুকুল রায়, মো: আমিরুল ইসলাম বাবু, আব্দুর রাজ্জাক, পারভেজ খান, আরাফাত হোসেন অনীক,মো: জালাল শেখ, রুহুল আমিন, সৈয়দ মোকসেদ আলী রুবেল প্রমুখ।

অপরদিকে দুপুর ১ টায় খুলনা চেস্বার অব কমার্সের কার্যালয়ে নবনির্বাচিত খুলনা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও সিনিয়র সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় শেষে চেম্বারের সভাপতির হাতে ফুল তুলে দেন খুলনা সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি সাঈয়েদুজ্জামান সম্রাট ও সাধারণ সম্পাদক মহেন্দ্র নাথ সেন, পেশাজীবী সাংবাদিক সুরক্ষা মঞ্চ খুলনার আহবায়ক এস এম হাবিব, খুলনা টিভি রিপোর্টার ইউনিটির আহবায়ক মুন্সি মাহবুবুর আলম সোহাগ, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব মো: হেদায়েৎ হোসেন মোল্লা ও নির্বাহী সদস্য কৌশিক দে বাপী, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো: শাহ আলম, খুলনা টিভি রিপোর্টার ইউনিটির সাবেক সভাপতি সুনীল দাস, খুলনা টিভি রিপোর্টার ইউনিটির সভাপতি বাবুল আক্তার, টিভি রিপোর্টার ইউনিটির সাধারণ সম্পাদক অভিজিৎ পাল,খুলনা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মো: আমিরুল ইসলাম, কাজী শামীম আহমেদ, কোষাধ্যক্ষ শেখ জাহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক এস এম মনিরুজ্জামান, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক মিলন হোসেন, দপ্তর সম্পাদক সাগর সরকার ও নির্বাহী সদস্য নেয়ামুল হোসেন কচি, লিয়াকত হোসেন, মো: শহীদুল হাসান, তরিকুল ইসলাম ডালিম, মো: আসাফুর রহমান কাজল, রাজু সাহা বিপ্লব, সোহেল রানা, রিংটন মন্ডল,শেখ রমজান আলী জুয়েল, মুকুল রায়, মো: আমিরুল ইসলাম বাবু, আব্দুর রাজ্জাক, পারভেজ খান, আরাফাত হোসেন অনীক,মো: জালাল শেখ, রুহুল আমিন, সৈয়দ মোকসেদ আলী রুবেল প্রমুখ।

মতবিনিময়কালে সিটি মেয়র বলেন, দেশের স্বার্থে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। গণমাধ্যম রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। রাষ্ট্রের উন্নয়ন ও কল্যাণ সাধনে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার নেতৃত্বাধীন সরকার গণমাধ্যমের স্বাধীনতায় বিশ্বাস করে। এজন্য গণমাধ্যম ও সাংবাদিকদের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীনতা সরকার সর্বদা সচেষ্ট। তিনি বলেন, আপনারা মুক্তিযুদ্ধের কথা বলবেন, স্বাধীনতাবিরোধীদের স্বরূপ উন্মোচন করবেন, উন্নয়নের কথা বলবেন, দেশের ইতিহাস, ঐতিহ্য ও কৃষ্টির কথা বলবেন। আমি বিশ্বাস করি একঝাঁক তরুণ, নির্ভীক ও পেশাগত সাংবাদিকদের ঐকান্তিক প্রচেষ্টায় দেশ এগিয়ে যাবে।

শেয়ার করুন: