September 17, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

শেখ হাসিনা ছাড়া অতীতে কেউ খুলনার উন্নয়ন করেনি: খালেক

দীর্ঘ সাত বছর পরে ১৩ নভেম্বর খুলনা আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খুলনার ঐতিহাসিক সার্কিট হাউজ ময়দানে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। ইতোমধ্যে জনসভাকে জনসমুদ্রে রুপান্তরিত করার সকল কার্যক্রম সম্পন্ন করেছে স্থানীয় আওয়ামী লীগ ও প্রশাসন।

গতকাল জনসভাস্থল পরিদর্শন শেষে খুলনা সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি তালুকদার আব্দুল খালেক বলেন, আমাদের এই সভার সকল কাজ মনিটরিং করছেন এই অঞ্চলের রাজনৈতিক অভিভাবক শেখ হেলাল উদ্দিন। তার সাথে শেখ জুয়েল এমপি, ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ আছেন।

তিনি বলেন, জনসভাস্থলে খুলনা বিভাগের ১০ জেলার মানুষ উপস্থিত হবে। অতীতের সমস্ত ইতিহাস ম্লান হয়ে স্বাধীনতার পরে এই জনসভা হবে দেশের সর্ববৃহৎ। আমরা আশা করি এই মাঠে জনসভার লোক ধরবেনা। তাই খুলনা জুড়ে আমরা মাইক লাগিয়েছি।

তিনি বলেন, শেখ হাসিনা যে উন্নয়ন কাজ করেছেন পর্যালোচনা করলে দেখা যায়, শেখ হাসিনা ছাড়া অতীতে কেউ খুলনার উন্নয়ন করেনি। তাই প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাতে সকলে স্বতস্ফুর্তভাবে উপস্থিত হবেন। প্রধানমন্ত্রী বেশ কিছু স্থাপনা উদ্বোধন করবেন। আমরা আরো বেশ কিছু দাবি তুলে ধরবো। অতিতে তিনি বিমুখ করেননি এবারো করবেন না।

শেয়ার করুন: