September 19, 2024
জাতীয়

যুবদল নেতাকে পিটিয়ে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ 

রাজধানীর মোহাম্মদপুরের টাউন হল এলাকায় হরতালের সমর্থনে মিছিল করে ফেরার পথে যুবদলের এক নেতাকে পিটিয়ে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। তার নাম আব্দুর রশিদ। আওয়ামী লীগের কর্মীরা ছাদে নিয়ে পিটিয়ে তাকে ছাদ থেকে ফেলে হত্যা করেছে বলে ঢাকা উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

রোববার দুপুরে গণমাধ্যমকে আমিনুল হক জানান, আব্দুর রশিদ আদাবর থানার সাবেক যুবদল নেতা ও বর্তমান আদাবর থানা বিএনপির অন্তর্ভুক্ত ৩০নং ওয়ার্ড বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ছিলেন। সকালে হরতালের সমর্থনে মোহাম্মদপুর টাউন হল একাকায় ঝটিকা মিছিল শেষে ফেরার পথে আওয়ামী লীগের সশস্ত্র সন্ত্রাসীদের কবলে পড়েন তিনি। এসময় তারা আব্দুর রশিদকে পুলিশের সামনেই তুলে নিয়ে যায়। পরে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এরপর নির্মাণাধীন একটি ভবনের ছাদ থেকে ফেলে হত্যা করে।

আমিনুল হক আরও বলেন, তৃতীয় তলা থেকে ফেলে দেওয়ায় তার নাড়িভুঁড়ি বের হয়ে গেছে। পরে পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) ফোন দেওয়া হলে তিনি ফোন ধরেনি।

পরে তেজগাঁও বিভাগের পুলিশের ডিসি এইচ এম আজিমুল হককে ফোন করলে তিনি ঢাকা মেইলকে বলেন, ‘বিষয়টি নিয়ে কথা বলবে ডিসি মিডিয়া। আমরা কোনো কথা বলব না।

শেয়ার করুন: