October 18, 2024
খেলাধুলা

বিপিএলে রংপুর রাইডার্সের নতুন চমক

আগামী ২৭ ডিসেম্বর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একাদশ আসরের পর্দা উঠবে। যার জন্য ইতোমধ্যে সাত ফ্র্যাঞ্চাইজি প্লেয়ার্স ড্রাফট থেকে পছন্দমতো দল সাজিয়েছে। তবে এখনও তাদের দল ভারি করার সুযোগ রয়েছে সরাসরি চুক্তিতে। এরই মাঝে নিজেদের কোচিং প্যানেলে চমক দিয়েছে রংপুর রাইডার্স। তারা প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে পাকিস্তানের সাবেক কোচ মিকি আর্থারকে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে ফ্র্যাঞ্চাইজিটি এই তথ্য নিশ্চিত করেছে। তারা লিখেছে, ‘রংপুর রাইডার্সে স্বাগতম প্রধান কোচ মিকি আর্থার! এমন বিশ্বমানের কোচের হাত ধরে নতুন ইতিহাস গড়তে প্রস্তুত রংপুর রাইডার্স।’

দক্ষিণ আফ্রিকার সাবেক এই ক্রিকেটার কোচিং ক্যারিয়ারে নিজের দেশের পাশাপাশি অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কা ও পাকিস্তানের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে তার চাহিদা অনেক। তারই ধারাবাহিকতায় আসন্ন বিপিএলে তাকে দেখা যাবে রংপুরের ডাগআউটে।

এবারের আসরে রংপুরের বড় তারকা সাবেক ইংলিশ ওপেনার অ্যালেক্স হেলস। এ ছাড়া গত আসরে দলটির অধিনায়কত্ব করা নুরুল হাসান সোহানও থাকছেন। ড্রাফটের আগে তারা নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, অ্যালেক্স হেলস, ইফতেখার আহমেদ, খুশদিল শাহকে দলে ভেড়ায়। পাশাপাশি ড্রাফট থেকে সৌম্য সরকার এবং তরুণ তারকা নাহিদ রানা, রেজাউর রহমান রাজা ও রাকিবুল হাসানদের নেয় রংপুর।

একাদশ বিপিএলে রংপুর রাইডার্সের স্কোয়াড : নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, অ্যালেক্স হেলস, ইফতেখার আহমেদ, খুশদিল শাহ, নাহিদ রানা, সাইফ হাসান, সৌম্য সরকার, রাকিবুল হাসান, রেজাউর রহমান, ইরফান শুক্কুর, কামরুল ইসলাম, তৌফিক খান, আকিফ জাভেদ, কার্টিস ক্যাম্ফার।

শেয়ার করুন: