September 17, 2024
আঞ্চলিক

বিএনপির খুলনা বিভাগীয় রোড মার্চ শুরু

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির খুলনা বিভাগীয় রোড মার্চ শুরু হয়েছে। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় ঝিনাইদহ থেকে শুরু হয়ে দুপুর ১২টায় মাগুরায় পৌঁছায়। সেখানে পথসভা চলছে। এরপর যশোর জেলা ঘুরে বিকেল ৩টার দিকে খুলনা নগরীর পাবলিক হল চত্বরে সমাবেশ হবে।

এদিকে খুলনায় রোড মার্চকে স্বাগত জানাতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে মহানগর ও জেলা বিএনপির নেতাকর্মীরা। নগরীর প্রধান সড়কে তোরণ নির্মাণ, ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে গুরুত্বপূর্ণ মোড় ও সড়ক। জমায়েতে বিপুল সংখ্যক উপস্থিতি ঘটাতে রাতভর থানা ও ওয়ার্ড চষে বেড়িয়েছেন দলের নেতারা।

মঙ্গলবার সকালে সমাবেশস্থলে গিয়ে দেখা গেছে, পাঁচটি ট্রাকের ওপর মঞ্চ তৈরির কাজ চলছে। সমাবেশের চার দিকের চারটি সড়কের প্রায় ৫০০ মিটার এলাকায় মাইক লাগানো হয়েছে।

খুলনা মহানগর বিএনপির মিডিয়া কমিটির সদস্য আশরাফুল ইসলাম নুর বলেন, ‘সমাবেশ খুলনায় বিকাল ৩টা নাগাদ শুরু হবে। ইতিমধ্যে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। খুলনার মানুষ গনতন্ত্র পুনরুদ্ধারের এই রোড মার্চকে স্বাগত জানানোর জন্য মুখিয়ে আছে।’

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা বলেন, ‘খুলনা জেলার ফুলতলা উপজেলায় রোড মার্চকে স্বাগত জানাবে খুলনার নেতাকর্মীরা। সেখান থেকে গাড়িবহর প্রধান সড়ক দিয়ে নগরীর জিলা হল চত্বরে পৌঁছাবে। সাতক্ষীরা ও বাগেরহাট জেলার নেতাকর্মীরা সরাসরি সমাবেশে যোগ দেবে। সমাবেশে প্রায় পাঁচ লক্ষাধিক নেতাকর্মী জমায়েতের লক্ষ্য নিয়ে আমরা কাজ করছি।

শেয়ার করুন: