September 8, 2024
আঞ্চলিকলেটেস্ট

ফকিরহাটে বিএনপি কার্যালয়ে হামলা উপজেলা আহবায়কসহ আহত ৭

বাগেরহাটের ফকিরহাট উপজেলা বিএনপি’র কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। হামলাকারীদের মারপিটে ফকিরহাট উপজেলা বিএনপি’র আহবায়ক শহিদুল আলম ফকিরসহ ৭ জন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় ফকিরহাট উপজেলা সদরের ডাকবাংলা মোড়স্থ বিএনপি’র কার্যালয়ে এই হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। উপজেলা শ্রমিক লীগের নেতা-কর্মীরা এই হামলা করেছে বলে অভিযোগ-বিএনপি’র।
আহতদের মধ্যে চারজনের নাম পাওয়া গেছে। এরা হলেন, ফকিরহাট উপজেলা বিএনপি’র আহবায়ক শহিদুল আলম ফকির, বিএনপি নেতা খান সিরাজুল ইসলাম, খান লিয়াকাত হোসেন ও মিজানুর রহমান। এদের মধ্যে আহবায়ক শহিদুল আলম ফকির ও বিএনপি নেতা খান সিরাজুল ইসলামকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাগেরহাট জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক কামরুল ইসলাম গোরা বলেন, বিকেলে উপজেলা বিএনপি’র কার্যালয়ে নলদা মৌভোগ ও পিলজংগ ইউনিয়নের বর্ধিত সভা ছিল। বর্ধিত সভার শেষে সন্ধ্যায় নেতা-কর্মীরা অফিসে বসে আলোচনা করছিলেন। হঠাৎ করে শ্রমিক লীগের কয়েকজন নেতা-কর্মী আমাদের অফিসে অতর্কিত হামলা করে। তাদের মারপিটে উপজেলা বিএনপি’র আহবায়ক শহিদুল আলম ফকিরসহ ৭ জন আহত হন।
তবে বিএনপি’র অভিযোগ অস্বীকার করে ফকিরহাট উপজেলা শ্রমিক লীগের আহŸায়ক সিরাজুল ইসলাম বলেন, বাহিরদিয়া এলাকায় দলীয় সভা ছিল। সন্ধ্যায় আমি সেখানেই ছিলাম। শুনেছি শ্রমিক লীগের কিছু কর্মীর সাথে বিএনপি’র লোকজনের বাগ বিতন্ডা হয়েছে। মারধরের বিষয়ে আমি কিছু জানি না। ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলিমুজ্জামান বলেন, হামলা ও ভাঙচুরের বিষয়ে আমি এখন পর্যন্ত কিছু জানিনা।

শেয়ার করুন: