September 19, 2024
আঞ্চলিকলেটেস্ট

নগরীতে ইমন হত্যায় পেস্টিং মামুন গ্রেফতার, রিভলবার ও গুলি জব্দ

নগরীর গোরবচাকা এলাকায় ইমন শেখ হত্যা মামলার আরেক আসামি মামুন হাওলাদারকে রিভলবার, ৬ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। পরে আশ্রয়দাতা পলাশের স্ত্রী পারভীন সুলতানা টিকলি ও তার দেবর সেলিম শেখকে সাড়ে ১৩শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় পৃথক মামলা হয়েছে। গতকাল শনিবার দুপুরে কেএমপি কমিশনার মোঃ মোজাম্মেল হক প্রেসব্রিফিংয়ে এসব কথা জানিয়েছেন।
প্রেসব্রিফিংয়ে কমিশনার মোজাম্মেল হক বলেন, গত ৫ অক্টোবর সন্ধ্যায় নগরীর গোবরচাকা গাবতলা মোড়ে মোঃ ইমন শেখ হত্যাকান্ডে জড়িত সন্ত্রাসী মোঃ মামুন হাওলাদার পেস্টিং মামুনকে একটি বিদেশী রিভলবার, ৬ রাউন্ড গুলিসহ এবং মাদক বিক্রেতা পলাশ ওরফে চিংড়ি পলাশের স্ত্রী পারভীন সুলতানা ওরফে টিকলি ও তার দেবর সেলিম শেখকে ১৩৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।
পুলিশ কমিশনার বলেন, ইমন হত্যাকান্ডের এজাহারনামীয় ৪নং আসামি পলাশ ওরফে চিংড়ি পলাশের বাড়ির সামনে থেকে মামুন হাওলাদার ওরফে পেস্টিং মামুনকে গ্রেফতার করা হয়। সে খালিশপুর আলমনগরের মোঃ হাবিব হাওলাদারের ছেলে। মামুনের দেহ তল­াশি করে একটি বিদেশী রিভলবার এবং ৬ রাউন্ড গুলি জব্দ করা হয়। মামুনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তার বিরুদ্ধে ১টি দস্যুতা, দু’টি মারামারি এবং ১০টি মাদকের মামলাসহ সর্বমোট ১৩টি মামলা রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে খালিশপুর থানায় দু’টি সাজা পরোয়ানা রয়েছে।
মামুনকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে জানায় যে, সে পলাশ ওরফে চিংড়ি পলাশের বাড়িতে অবস্থান করছিল গ্রেফতারের পূর্বে। পরে তাকে নিয়ে পলাশ ওরফে চিংড়ি পলাশের বাড়িতে তল­াশি অভিযান পরিচালনা করা হয়। একপর্যায়ে পলাশের স্ত্রী পারভীন সুলতানা ওরফে টিকলি এবং পলাশের ভাই মোঃ সেলিম শেখকে ১৩৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পারভীন সুলতানা টিকলি’র বিরুদ্ধে একটি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের সকলের বিরুদ্ধে অস্ত্র আইন এবং মাদক আইনে সোনাডাঙ্গা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও, পলাশ ওরফে চিংড়ি পলাশের বিরুদ্ধে মাদকের ৪টি, বিস্ফোরক দু’টি, অস্ত্র দু’টি, খুন একটি এবং অন্যান্য তিনটিসহ সর্বমোট ১২টি মামলা রয়েছে।
প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত কমিশনার (ক্রাইম) মোঃ সাজিদ হোসেন, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) মোছাঃ তাসলিমা খাতুন, ডেপুটি কমিশনার (সদর) মোহাম্মদ আনোয়ার হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, ডেপুটি কমিশনার (ডিবি) বিএম নুরুজ্জামান, ডেপুটি কমিশনার (লজিস্টিকস এ্যান্ড সাপ¬াই) এমএম শাকিলুজ্জামান, ডেপুটি কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু, ডেপুটি কমিশনার (ট্রাফিক) মনিরা সুলতানা।

শেয়ার করুন: