September 17, 2024
জাতীয়লেটেস্ট

জানুয়ারিতে ফাইনাল খেলা, আপনারা প্রস্তুত আছেন প্রশ্ন ওবায়দুল কাদেরের

আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে, খেলা হবে সুন্দরবনে। খেলা হবে রূপসা নদীতে, খেলা হবে খুলনায়, খেলা হবে সারা বাংলায়। কোয়ার্টার ফাইনাল খেলা হয়েছে, এখন সেমিফাইনাল খেলা হবে। জানুয়ারিতে ফাইনাল খেলা হবে। আপনারা প্রস্তুত আছেন?
খুলনা সার্কিট হাউস মাঠে আ’লীগ আয়োজিত বিভাগীয় মহাসমাবেশে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আগামী জানুয়ারিতে ফাইনালে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় আমরা বিজয়ী হবো। আমাদের ভয় পাওয়ার কিছু নেই। সকল অপশক্তি আমাদের সামনে ভেঙে চুরে ম্যাসাকার হয়ে যাবে। আমাদেরকে সাহস নিয়ে রাস্তায় দাঁড়াতে হবে। আক্রমণ করলে পাল্টা আক্রমণ করা ছাড়া হবে না। এই দু®কৃতকারীদের আমরা ক্ষমা করবো না।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতা হারানোর বেদনা ভুলে বাংলার মানুষের পাশে দাঁড়িয়েছেন। গত ১৫ বছরে দেশ অনেক বদলে গেছে। এই রূপান্তরের সত্যিকারের রূপকার বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। আর মানুষ অনেক কিছু পেয়েছে। শুধু দু-একটি নদী খনন প্রয়োজন। আগামী দিনে শেখ হাসিনা আসলে সবকিছু হবে।
ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনাকে কোনো অপশক্তি হটাতে পারবে না, বাংলার জনগণ তাঁর সঙ্গে আছে, থাকবে।
কর্মী সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেন, মিনমিন করেন কেন? রয়েল বেঙ্গল টাইগারের মতো আরেকবার গর্জে উঠুন। তিনি বলেন, বিএনপি এখন শেষের পথে। বেশি তর্জন-গর্জন করতে গিয়ে তারা শেষ হয়ে যাচ্ছে। শেখের বেটি শেখ হাসিনার উপর আস্থা রাখুন। ইনশাআল­াহ আগামী জানুয়ারিতে আমরা মুক্তিযুদ্ধের মূল্যবোধে বিজয়ী হব।
ওবায়দুল কাদের বলেন, আমাদের ভয় পাওয়ার কিছুই নেই। সকল অপশক্তি আমাদের সামনে ভেঙে চুরমার হয়ে যাবে। আপনারা সাহস করে রাস্তায় দাঁড়ান। আক্রমণ করলে পাল্টা আক্রমণ করবেন। আমরা দুষ্কৃতকারীদের ক্ষমা করবো না।

শেয়ার করুন: