September 17, 2024
জাতীয়লেটেস্ট

জনসভা সফলের মধ্য দিয়ে দেশ বিরোধী ষড়যন্ত্রের জবাব দেওয়া হবে : যুবলীগ

আগামী ১৩ নভেম্বর এর সমাবেশ সফলে যুবলীগ অগ্রণী ভূমিকা পালন করবে। বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা জনসমুদ্রে পরিনত করতে নিরলস কাজ করতে হবে যুবলীগকে। শেখ হেলাল উদ্দিন এমপি ও শেখ সোহেল এর নেতৃত্বে ১৩ তারীখের জনসভা সফলের মধ্যদিয়ে দেশ বিরোধী ষড়যন্ত্রের জবাব দেওয়া হবে।

আগামী দ্বাদশ নির্বাচনের আগ মুহুর্তে এই সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা মূলক বক্তব্য দিবেন। পাশাপাশি এই অঞ্চলের উন্নয়নে সরকারের বর্তমান ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশ সফলের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর বিভাগীয় প্রস্তুতি সভায় এ কথা বলেন নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (০৯ নভেম্বর) সন্ধ্যায় খুলনা মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই প্রস্তুতি সভা। প্রস্তুতি সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এ্যাড: শামীম আল সাইফুল সোহাগ এর সঞ্চালনায় ও যুগ্ম সাধারণ সম্পাদক (খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত) সুব্রত পালের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম, ইঞ্জি: মৃণাল কান্তি জোয়ার্দার, মো: আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, এ্যাড: শেখ নবীরুজ্জামান বাবু, মো: বাবলুর রহমান, খুলনা মহানগর যুবলীগ এর সভাপতি সফিকুর রহমান পলাশ, খুলনা জেলা যুবলীগ এর সভাপতি চৌধুরী মো: রায়হান ফরীদ, বাগেরহাট জেলা যুবলীগ এর সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, নড়াইল জেলা যুবলীগ এর আহবায়ক ওয়াহিদুজ্জামান, সাতক্ষীরা যুবলীগ এর আহবায়ক মিজানুর রহমান, যশোর জেলা যুবলীগ এর সভাপতি মোস্তফা আহমেদ চৌধুরী, খুলনা মহানগর যুবলীগ এর সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন, খুলনা জেলা যুবলীগ এর সাধারণ সম্পাদক ইঞ্জি: মাহাফুজুর রহমান সোহাগ, বাগেরহাট জেলার সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমস, যশোর জেলার রেন্টু চাকলাদার, সহ সাতক্ষীরা, পিরোজপুর, গোপালগঞ্জ জেলা যুবলীগের সভাপতি/আহবায়ক ও সাধারণ সম্পাদক/যুগ্ম আহবায়ক সহ আট জেলা ও এক মহানগরের অন্তর্গত উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড সহ সভাপতি/আহবায়ক ও সাধারণ সম্পাদক/যুগ্ম আহবায়করা উপস্থিত ছিলেন।

অপরদিকে সন্ধ্যায় ১৩ নভেম্বর এর সমাবেশ সফলে দলীয় স্বেচ্ছাসেবকদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে দেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।

নগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রনজিত কুমার ঘোষ, যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজনসহ নগর যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের ৩২৭ জন স্বেচ্ছাসেবক।

শেয়ার করুন: