September 19, 2024
আঞ্চলিক

ছাত্র-জনতার বিজয় উল্লাস, মুন্নজানের বাসভবনে ভাংচুর

খুলনা-যশোর মহাসড়কে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ বিজয় উল্লাস উদযাপন করছেন। এসময় বিজয় মিছিল নিয়ে ছাত্র-জনতা সাবেক শ্রম প্রতিমন্ত্রী ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্য বেগম মুন্নজান সুফিয়ানের বাসভবনসহ বিভিন্নস্থানে ভাংচুর এবং অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকাল সাড়ে ৪ টায় বিজয় মিছিল নিয়ে স্থানীয় ছাত্র জনতা সাবেক শ্রম প্রতিমন্ত্রী ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্য বেগম মুন্নুজান সুফিয়ানের রেলিগেট বাসভবনের নিজ তলা, ট্রাক শ্রমিক ইউনিয়নের অফিস এবং খুলনা-৩ আসনের সংসদ সদস্য এস এম কামাল হোসেনের অফিস ভাংচুর হয়েছে। মোটরসাইকেলে আগুন দেওয়া হয়েছে।

এছাড়া বিকাল ৫ টায় ফুলবাড়িগেটে আওয়ামী লীগের দলীয় কার্যালয়, বাদামতলায় মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলীসহ বেশ কয়েকজন আওয়ামী লীগ নেতার বাসভবন, কেসিসি ২নং ওয়ার্ড কাউন্সিলর এস এম মনিরুজ্জামান মুকুলের কার্যালয়, ফুলবাড়িগেট পুলিশ ফাঁড়ি, দিঘলিয়ার বারাকপুর ইউপি চেয়ারম্যান ও যুবলীগনেতা গাজী সাহাগীর হোসেন পাভেল তার চাচাতো ভাই বারাকপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি গাজী আলী বাকের প্রিন্সের বাসভবনে ব্যাপক ভাংচুর ও লুটপাট হয়েছে।

শেয়ার করুন: