September 19, 2024
আঞ্চলিক

খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির দায়িত্ব গ্রহণ

খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটি দায়িত্বভার গ্রহণ করেছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির আহবায়ক এনামুল হক ও সদস্য সচিব রফিউল ইসলাম টুটুল এর কাছে ক্লাবের বিদায়ী সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা ক্লাব পরিচালনা জন্য আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন।

এ উপলক্ষে ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে আয়োজিত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অন্তর্বর্তীকালীন কমিটির আহবায়ক এনামুল হক। ক্লাবের স্থায়ী সদস্য এইচ এম আলাউদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন ক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির সদস্য সচিব রফিউল ইসলাম টুটুল, বিদায়ী কমিটির সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা, অন্তর্বর্তীকালীন কমিটির সদস্য ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ দিদারুল আলম, ক্লাব সদস্য মোস্তফা জামাল পপলু ও আবুল হাসান হিমালয় প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির সদস্য মিজানুর রহমান মিলটন, কৌশিক দে, আহমদ মুসা রঞ্জু ও আশরাফুল ইসলাম নূর, ক্লাবের বিদায়ী কমিটির কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন, ক্লাবের স্থায়ী সদস্য কাজী শামীম আহমেদ, কলিন হোসেন আরজু ও এস এম ইয়াছিন আরাফাত (রুমি), বিএফইউজে’র সহকারী মহাসচিব এহতেশামুল হক শাওন, এমইউজে খুলনার কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা, সিনিয়র সাংবাদিক মো. এরশাদ আলী, এমইউজে খুলনার সদস্য মো. আমিরুল ইসলাম, সাংবাদিক অভিজিৎ পালসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন: