September 20, 2024
আঞ্চলিক

খুলনা জেলা আইনজীবী সমিতির কমিটি বিলুপ্ত করে ৫ সদস্যের এডহক কমিটি গঠন

খুলনা জেলা আইনজীবী সমিতির কমিটি বিলুপ্ত করে ৫সদস্যের এডহক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৬ আগস্ট) দুপুর ২টায় সমিতির ১নং হলরুমে সর্বদলীয় আইনজীবী ঐক্যপরিষদ ও সমিতির সকল সাধারণ আইনজীবীদের সমন্বয়ে এক তলবি সভায় এ কমিটি ঘোষনা করা হয়।

সমিতির সাবেক সভাপতি আব্দুল্লাহ হোসেন বাচ্চু সভাপতিত্বে ও এড. তৌহিদুর রহমান তুষারের পরিচালনায় অনুষ্ঠিত তলবি সভায় সর্বসম্মতিক্রমে বর্তমান স্বেচ্ছাচারি, দুর্নীতিপরায়ন ও অনির্বাচিত কার্য্যনির্বাহী কমিটি বিলুপ্ত করে ৫ সদস্যের এডহক কমিটি ঘোষনা করা হয়। কমিটির আহবায়ক করা হয়েছে সমিতির সাবেক সভাপতি এড. আব্দুল্লাহ হোসেন বাচ্চু, সদস্য সচিব হয়েছেন সমিতির সাবেক সভাপতি এড. নুরুল হাসান রুবা, সদস্য তিনজন হলেন যথাক্রমে সাবেক সভাপতি এড. মাসুদ হোসেন রনি, সাবেক সহ সভাপতি এড. আওসাফুর রহমান ও সাবেক সহ সভাপতি এড. হালিমা আক্তার খানম।

সভায় বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি যথাক্রমে এড. আব্দুল মালেক, এড. শেখ আব্দুল আজিজ, এড. মোহাম্মাদ ইউনুস, সিনিয়র এড. আক্তার জাহান রুকু, এড. লতিফুর রহমান লাবু, এড. মোল্লা মো. মাসুম রশীদ, এড. লস্কর শাহ আলম, এড. মশিউর রহমান নান্নু প্রমূখ। উল্লেখ্য আজ বুধবার সমিতির দায়িত্ব গ্রহন করবেন এডহক কমিটি। এদিকে নেতৃবৃন্দ এক বিবৃতিতে সমিতির অনির্বাচিত সভাপতি এড. সাইফুল ইসলাম ও এড, তারিক মাহমুদ তারার অফিস কক্ষ ও চেম্বার ভাঙচুরের ঘটনায় নেতৃবৃন্দ নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। এছাড়া সমিতির সাবেক সভাপতি ও ইউএলএফ এর আহবায়ক এড. গাজী আব্দুল বারীর আশু রোগ মুক্তি কামনা করেছেন।

শেয়ার করুন: