September 23, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনা কারাগারসহ স্থাপনার নিরাপত্তা ও ট্রাফিকের দায়িত্বে ২২০০ আনসার সদস্য

দেশের চলমান অস্থিরতায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, খুলনা রেঞ্জের উপমহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী এর নির্দেশনায় খুলনা জেলা কমান্ড্যান্ট মোঃ সাইফুদ্দিন প্রায় ২২০০ জন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য জেলার বিভিন্ন গুরত্বপূর্ণ স্থাপনা, থানা, জেলখানা, পাড়া/মহল্লায় নিরাপত্তা এবং ট্রাফিক নিয়ন্ত্রণের দায়িত্বপালনের জন্য নিয়োগ করেছেন।

বৃহস্পতিবার (৮ আগস্ট) আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জ কার্যালয়ের গণসংযোগ সমন্বয়কারী মোঃ ইসমাইল হোসেন স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও বলা হয়,  বিভিন্ন গুরত্বপূর্ণ স্থাপনায় ৯০০ জন আনসার সদস্য বিভিন্ন পাড়া/মহল্লায় অস্থিরতা ও চুরি ডাকাতি রোধে রাত জেগে পাহাড়ায় ১ হাজার ১০০ জন ভিডিপি সদস্য, ট্রাফিক ব্যবস্থা ভেঙ্গে পড়ায় ট্রাফিক নিয়ন্ত্রণে খুলনা মহানগরের ২০টি গুরত্বপূর্ণ পয়েন্টে ১১৮ জন আনসার ও ভিডিপি সদস্য এবং চলমান পরিস্থিতিতে কারাগারের নিরাপত্তায় ৫০ জন এবং কয়রা ও ফুলতলা থানার নিরাপত্তায় ২০ জন আনসার ব্যাটালিয়ন সদস্য নিয়োজিত আছেন।

এছাড়াও খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয় ও বাসভবন, জেলা প্রশাসকের কার্যালয় ও বাসভবন এবং সার্কিট হাউসের নিরাপত্তায় আনসার ব্যাটালিয়ন সদস্যরা মোতায়েন আছেন।

আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় খুলনা কারাগারের পরিস্থিতি অবনতির আশংকা দেখা দিলে প্রশাসনের অনুরোধে দ্রুত আনসার ব্যাটালিয়নের টহল টিমের সদস্যরা সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

শেয়ার করুন: