September 19, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যে অস্ত্র-গুলিসহ ৫ আসামি গ্রেপ্তার

নয়ন ইসলাম: খুলনায় রংমিস্ত্রি ইমন শেখকে গুলি করে হত্যার ঘটনায় ৫ আসামিকে গ্রেপ্তার করেছে সোনাডাঙ্গা থানা পুলিশ। এ সময় আসামি নাজমুস সাকিব জাকারিয়ার (২৮) কাছ থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। শুক্রবার (৬ অক্টোবর) দুপুর ১২টার দিকে সোনাডাঙ্গা থানা প্রাঙ্গণে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. তাজুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলেন, ১) নাজমুস সাকিব জাকারিয়া(২৮) , ২) রিয়াজ(৩২) , ৩) বুলু পাটোয়ারী(৩৫) , ৪) আকাশ হাওলাদার(২০) এবং ৫) আপন খাঁ(২২) ।

কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইমন শেখকে হত্যা করা হয়েছে । হত্যাকাণ্ডে জড়িত মূল আসামিসহ অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে। বৃহস্পতিবার রাত ৭টার দিকে মোটরসাইকেলে করে দুর্বৃত্তরা নগরীর সোনাডাঙ্গা থানার গোবরচাকা গাবতলা মোড় এলাকায় ইমনকে গুলি করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে ইমনের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা মো. সানোয়ার হোসেন বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় ১৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয় ৪/৫ জনকে আসামি করে মামলা করেন।

তিনি এই সময় আরও বলেন যে, খুলনা মেট্রোপলিটন পুলিশ সবসময় অপরাধ দমন, আইন-শৃঙ্খলা, নিয়ন্ত্রণ এবং নগরবাসীর সেবায় সর্বদা তৎপর। অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও তাদের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার, জঙ্গি নাশকতা কারিদের গ্রেফতার এবং আলামত উদ্ধার, বিভিন্ন মামলার আসামি গ্রেফতার, পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীদের পুলিশ রিমান্ডে এনে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের জন্য জিজ্ঞাসাবাদ করে এবং তার সাথে অন্য কেউ জড়িত আছে কিনা সে সংক্রান্তে তথ্য সংগ্রহ করা হবে। গ্রেফতারকৃত আসামী নাজমুস সাকিব জাকারিয়া(২৮) এর বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। অত্র হত্যা মামলার তদন্ত কার্যক্রম অব্যাহত আছে।

এ সময় কেএমপি’র সহকারী পুলিশ কমিশনার (সোনাডাঙ্গা জোন) জনাব মোঃ আবু নাসের আল-আমিন এবং অফিসার ইনচার্জ, সোনাডাঙ্গা মডেল থানা, জনাব মমতাজুল হক-সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পুলিশ অফিসারবৃন্দ ও ফোর্স উপস্থিত ছিলেন।



কেএমপি প্রেস ব্রিফিং/দ. প্রতিবেদক

শেয়ার করুন: