September 17, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় মহাসমাবেশের মধ্যদিয়ে বিএনপি-জামায়াতের অপরাজনীতির কবর রচিত হবে : বাহাউদ্দিন নাসিম

খুলনার মানুষ সবসময় আওয়ামী লীগের পক্ষে ভোট দেয়। শেখ হাসিনাকে সমর্থন করে। খুলনা বিভাগের মানুষ না হয়েও তিনি খুলনাকে তার দ্বিতীয় শহর মনে করেন এটা সবাই মানুষ জানে। শেখ হাসিনার নেতৃত্বে খুলনা অঞ্চলসহ দেশের উন্নয়ন, অগ্রগতি, সমৃদ্ধি এবং গণতন্ত্র ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আমরা তাকে ভোট দেবো।

গতকাল খুলনা সার্কিট হাউজ ময়দানে প্রথানমন্ত্রীর জনসভা স্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে এই মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম।

তিনি বলেন, জামাত-বিএনপি হরতাল অবরোধের নামে আবারো অপরাজনীতি ও ধ্বংসের রাজনীতি শুরু করেছেন। চোরাগুপ্ত হামলা নাশকতা কর্মকান্ড শুরু করেছে। যারা দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে বিদেশিদের কাছে নালিশ করে দেশের সুনাম ক্ষুন্ন করে। এই সাম্প্রদায়িক ও জঙ্গিবাদি শক্তি বাংলাদেশকে ধ্বংস করতে চায়। এই অপরাজনীতির বিপক্ষে খুলনার মানুষ এই মহাসমাবেশকে আনন্দ উৎবের মিলন মেলায় পরিণত করবে। নৌকার শ্লোগানে শ্লোগানে জাগরিত হবে খুলনা বিভাগ। এর ভেতর দিয়ে আমরা অপরাজনীতিকে বিতাড়িত করবো। গত এক বছর আওয়ামী লীগের নেতাকর্মীরা শান্তি সমাবেশের মাধ্যমে তাদের সন্ত্রাসের রাজনীতিকে নিয়ন্ত্রন করছে।

খুলনায় মহাসমাবেশের মধ্যদিয়ে মানুষের জাগরণের মাধ্যমে বাংলাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, হত্যা, ধ্বংস ও অপরাজনীতির কবর রচিত হবে।

দেশের গণতন্ত্র রক্ষা করার জন্য আগামী নির্বাচন যাতে সুষ্টু নিরাপেক্ষ ও অবাধ হয় তিনি দেশবাসীর কাছে জনসভার মাধ্যমে সেই আহবান জানাবেন।

শেয়ার করুন: