September 8, 2024
আঞ্চলিকলেটেস্টশিক্ষা

খুবি সোশিওলোজি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের শপথ গ্রহণ

খুবি প্রতিনিধি
খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) সোশিওলোজি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২০২৪-২০২৭ সেশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের কবি জীবনানন্দ দাশ একাডেমিক ভবনের সামাজিক বিজ্ঞান স্কুলের কনফারেন্স রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শপথবাক্য পাঠ করান বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান ডিসিপ্লিনের প্রধান অধ্যাপক ড. সেলিনা আহমেদ।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মোসাম্মাৎ রওশন আরা, অধ্যাপক ড. সঞ্জয় কুমার চন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোশিওলোজি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মোছা. তাছলিমা খাতুন।
এর আগে গত ২৯ জুন সংগঠনটির ২০২৪ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হন সমাজবিজ্ঞান ডিসিপ্লিনের অধ্যাপক ড. সঞ্জয় কুমার চন্দ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মো. শহিদুল ইসলাম।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি তানভীর আহমেদ সোহেল এবং অমিত সমাদ্দার, অর্থ সম্পাদক বেলাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এস. এম. আশিকুর এলাহী এবং সাব্বির রহমান খান, সাংগঠনিক সম্পাদক এস. এম. সাজ্জাত হোসেন রাজন। এছাড়াও অফিস ব্যবস্থাপনা সম্পাদক নাজমুল ইসলাম, স্টুডেন্ট অ্যান্ড জেন্ডার সম্পাদক কারিমুন নেছা, যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক মো. রাজিবুল ইসলাম রাজিব, আইসিটি ও গবেষণা সম্পাদক মো. আল আমিন শেখ, ক্রীড়া সম্পাদক রিপন মল্লিক, সাংস্কৃতিক সম্পাদক তাসমিন নাহার অ্যানি, পরিবেশ, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক মোজাহিদুল ইসলাম এবং কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হন শেখ নাজমুস সাকিব কল্লোল, মো. শাহিন ইসলাম, অনিক সাহা, মো. মনিরুজ্জামান সৈকত, নাসির উদ্দিন ও মেহেদি হাসান।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন: