September 19, 2024
খেলাধুলা

এবার ইউটিউব চ্যানেল খুলে রেকর্ড গড়লেন রোনালদো

ক্রীড়াজগতের ক্রিশ্চিয়ানো রোনালদো এক ‘টাইটান’ হিসেবেই বিবেচিত। সর্বকালের সেরা ফুটবলারদের একজন হিসেবেও স্বীকৃত তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে তাঁর রয়েছে ৯০০ মিলিয়নের বেশি সবস্ক্রাইবার যা তাকে অন্যতম ইনফ্লুয়েনশিয়াল ফিগার হিসেবেও দাঁড় করিয়েছে। তবে ফেসবুক, ইন্সটাগ্রাম, টুইটারে থাকলেও এতদিন ইউটিউবে অনুপস্থিত ছিলেন পর্তুগীজ এই মহাতারকা। কিন্তু এবার ইউটিউবেও পথচলা শুরু করেছেন তিনি। আর সেখানে নিজের অফিশিয়াল চ্যানেল লঞ্চ করেই রেকর্ডও গড়েছেন সিআরসেভেন।

রোনালদোর ইউটিউব চ্যানেলের নাম ‘ইউআর.ক্রিস্টিয়ানো’। নিজের চ্যানেলটি রোনালদো শুরু করেছেন গত জুলাইয়ের ৮ তারিখে। তবে গতকালই তা লঞ্চ করেছেন তিনি। নিজের ইউটিউব চ্যানেল খোলার ঘোষণা দিয়ে গতকাল সামাজিক যোগযোগমাধ্যমে পোস্ট করেছেন তিনি। আর এতেই হয়েছে বাজিমাত।

নিজের ইউটিউব চ্যানেলে অনুসরণের ঘোষণা দেয়ার দেড় ঘন্টার মাঝেই ১ মিলিয়নের বেশি সবস্ক্রাইবার পেয়েছেন তিনি। ফোর্বস জানিয়েছে, নতুন ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার প্রাপ্তির দিক থেকে নতুন মাইলফলক এটি। চার ঘন্টায় ৫ মিলিয়নের বেশি সাবস্ক্রাইবার পেয়েছেন বলেও জানিয়েছে ফোর্বস।

এদিকে এরপর ইন্সটাগ্রামে দেয়া এক ভিডিওতে দেখা যায়, রোনালদো ইতোমধ্যেই গোল্ডেন প্লে বাটনও পেয়ে গেছেন। ১ মিলিয়ন সাবস্ক্রাইবার প্রাপ্ত ইউটিউব চ্যানেলকে স্বীকৃতি হিসেবে গোল্ডেন প্লে বাটন দিয়ে থাকে ইউটিউব। গোল্ডেন প্লে বাটন প্রাপ্তি নিজের পরিবারের সঙ্গে উদযাপন করেছেন রোনালদো।

এদিকে এখনো পর্যন্ত রোনালদোর চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যা হয়েছে প্রায় ১৪ মিলিয়ন। নিজের ইউটিউব চ্যানেলে রোনালদো তাঁর জীবনযাপন, ফ্যাশন, ব্যবসা এবং শিক্ষা নিয়েও ভিডিও শেয়ার করবেন বলেও জানিয়েছেন রোনালদো।
শেয়ার করুন: