September 28, 2024
বিনোদন জগৎ

একযুগ পর একসঙ্গে পর্দায় সাইফ-কারিনা

বলিউডের প্রভাবশালী দম্পতি অভিনেতা সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। দুজনেই দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন। সিনেমা, ওয়েব সিরিজে নিয়মিতই দেখা যায় তাদের। তবে একযুগ ধরে দুজনকে একসঙ্গে জুটি বাঁধতে দেখা যায়নি। এবার অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। নির্মাতা সন্দীপ রেড্ডি বঙ্গার নতুন সিনেমায় জুটি বাঁধতে দেখা যাবে তাদের। খবর : টাইমস অব ইন্ডিয়া

সন্দীপের নতুন সিনেমার নাম ‘স্পিরিট’। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন দক্ষিণের সুপারস্টার প্রভাস। এতে ভিলেন চরিত্রে দেখা যাবে সাইফ-কারিনাকে। তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি নির্মাতার পক্ষ থেকে। তবে নির্মাতার সূত্র থেকে জানা যায়, এই সিনেমায় আভিনয়ের জন্য ইতোমধ্যেই সাইফ-কারিনার কাছে প্রস্তাব দেওয়া হয়েছে। কারণ পরিচালকের ইচ্ছা এই দুজনকে একসঙ্গে আবারও পর্দায় তুলে ধরা।

এর আগে সাইফ-কারিনা জুটি বেঁধে অভিনয় করেছেন ‘এলওসি কার্গিল’, ‘তাশান’, ‘কুরবান’, ‘ওমকারা’র মতো দর্শকপ্রিয় সিনেমা। শেষবার ২০১২ সালে তারা জুটি বেঁধেছিলেন ‘এজেন্ট বিনোদ’ সিনেমায়। আবরও তাদের জুটি বাঁধার খবরে অনুরাগীরাও বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত। তবে সবকিছু ঠিক থাকলে প্রথমবারের মতো সন্দীপের সঙ্গে কাজের অভিজ্ঞতা হবে এই দুজনের।

এদিকে প্রভাসের সঙ্গেও এটি প্রথম সিনেমা হতে চলছে পরিচালকের। যদিও নির্মাতারা এখনও পর্যন্ত এই প্রোজেক্ট নিয়ে কোনো তথ্য প্রকাশ করতে নারাজ। সিনেমাটি আগামী বছরই মুক্তি পেতে পারে বলেও জানা গেছে।

শেয়ার করুন: