September 19, 2024
বিনোদন জগৎ

অনলাইন গেমিংকাণ্ড, রণবীরদের হুঁশিয়ারি কঙ্গনার 

অনলাইন গেমিংকাণ্ডে নাম উঠেছে বলিউডের বেশ কয়েকজন তারকার। এরইমধ্যে ভারতের গোয়েন্দা সংস্থা থেকে তলব করা হয়েছে রণবীর, শ্রদ্ধা কাপুরকে। তালিকায় আছেন কপিল শর্মা, সোনাক্ষী সিনহা, হুমা কুরেশি, হিনা খান প্রমুখ। এবার এই তারকাদের কড়া হুঁশিয়ারি বার্তা দিলেন বি-টাউনের মুখরা রমণী কঙ্গনা রণৌত।

জুয়া চক্রে নাম ওঠা তারকাদের সতর্ক করে দিয়ে কঙ্গনা বলেন, এই অ্যাপের মুখ হওয়ার প্রস্তাব আমার কাছে এক বছরে ছয় বার এসেছে। প্রতিবারই আগের থেকে কয়েক কোটি টাকা বাড়িয়ে প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু আমি প্রতিবারই ভীষণ স্পষ্টভাষায় না করে দিয়েছিলাম। এটা নতুন ভারত। শুধরে যাও, নয়তো শুধরে দেওয়া হবে।

বলতে গেলে স্পষ্ট ভাষায় বলিউডকে হুমকি দিলেন কঙ্গনা রানাওয়াত। পাশাপাশি জানিয়ে দিলেন মোটা টাকার হাতছানিতেও এই ধরনের কাজে নিজেকে জড়াতে রাজি নন। আরও স্পষ্ট করে ভারত প্রসঙ্গও টেনে আনেন তিনি।

এদিকে জানা গেছে, রণবীর কিংবা শ্রদ্ধাকে অভিযুক্ত হিসেবে ডাকা হয়নি। বরং মহাদেব অনলাইন বেটিং চক্রের আর্থিক লেনদেন সম্পর্কে আরও তথ্যের খোঁজ করতে শ্রদ্ধাকে তলব করা হয়েছে রায়পুরের ইডির অফিসে। সংশ্লিষ্ট ইস্যুতে আরও ১৪-১৫ জন বলিউড তারকা ইডির নজরে রয়েছে বলে খবর। খুব শিগগিরি তাদেরকেও তলব করা হবে বলে জানা গেছে।

শেয়ার করুন: