March 3, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের অভিযানে অস্ত্র ও বোমা তৈরির সরঞ্জাম সহ গ্রেফতার ৩

খুলনায় ০১ (এক) টি ওয়ান শুটার গান, ০১ (এক) রাউন্ড পিস্তলের গুলি, ৪০০ গ্রাম গান পাউডার, ৪৫০ গ্রাম মমছাল এবং ৯০০ গ্রাম পটাশ উদ্ধারসহ ০৩ (তিন) জনকে গ্রেফতার করেছে কেএমপি’র সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ।

সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আপার যশোর রোডস্থ কেডিএ নিউমাকের্ট গ্রীল হাউজ সংলগ্ন পিডাব্লিউ.ডি স্ট্যাফ কোয়ার্টারের বাহিরে প্রাচীরের সাথে মিলন কাজীর চায়ের দোকানের আগে মোটরসাইকেল থামাইয়া দৌড়ে পালানোর চেষ্টা কালে মিলন কাজীর চায়ের দোকানের সামনে হতে ০৩ (তিন) আসামী
১) মোঃ ইব্রাহীম শেখ, ২) নাজমুল হোসেন বাবু(৩৯), ৩) মোঃ রাসেল কে গ্রেফতার করা হয়েছে।

একপর্যায়ে ০১ নং আসামী মোঃ ইব্রাহীম শেখ’কে জিজ্ঞাসাবাদ করলে তার কাছে অস্ত্র ও গুলি আছে মর্মে স্বীকার করে। অতঃপর আসামীর পরিহিত প্যান্টের পিছনে কোমারে গোজা পলিথিনে মোড়ানো শপিং ব্যাগের মধ্যে থাকা ০১ (এক) টি কালো রংয়ের ওয়ান শুটার গান, ০১ (এক) রাউন্ড পিস্তলের গুলি, আসামী নিজ হাতে বাহির করে দেয়। পরবর্তীতে ০২ নং আসামী নাজমুল হোসেন বাবু’র হাতে থাকা বাজার করা ব্যাগের মধ্যে ক) পলিথিনে রক্ষিত ৪০০ (চারশত) গ্রাম গান পাউডার, খ) পলিথিনে রক্ষিত ৪৫০ (চারশত পঞ্চাশ) গ্রাম হলুদ রংয়ের মমছাল এবং ০৩ নং আসামী মোঃ রাসেল (২৪) এর হাতে থাকা বাজার করার ব্যাগের মধ্যে পলিথিনে রক্ষিত ৯০০ (নয়শত) গ্রাম পটাশ নিজ হাতে বাহির করে দেয়। আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা খুলনা মহানগরী এলাকায় সন্ত্রাসীমূলক কার্যক্রম পরিচালনা করার জন্য বোমা তৈরীর উপাদানাবলি বহন করে নিয়ে যাচ্ছিল।

–কে এম পি/পি আর

শেয়ার করুন: