March 3, 2024
আঞ্চলিকলেটেস্ট

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় স্ত্রীসহ ভারতীয় প্রকৌশলী নিহত

সাতক্ষীরায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে স্ত্রীসহ ভারতীয় প্রকৌশলী নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় গুরুতর হয়েছেন আহত প্রাইভেটকারটির চালক। শনিবার (২৫ নভেম্বর) সকাল ৮টার দিকে শহরের বিজিবি ক্যাম্পের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, খুলনা-মোংলা রেলওয়ে প্রকল্পের প্রকৌশলী অসিম কুমার বিশ্বাস ও তার স্ত্রী ছবি বিশ্বাস। তারা উভয়ে ভারতের শিলিগুড়ির বাসিন্দা। অসিম কুমার বিশ্বাস খুলনা মোংলা রেলওয়ের প্রকৌশলী ছিলেন। তিনি স্ত্রীকে নিয়ে খুলনায় থাকতেন।

পুলিশ জানায়, অসিম কুমার বিশ্বাস স্ত্রীসহ প্রাইভেটকারে খুলনা থেকে সাতক্ষীরা ভোমরা স্থল বন্দরে যাচ্ছিলেন। সকাল ৮টার দিকে সাতক্ষীরা বিজিবি ক্যাম্পের কাছে পৌঁছালে খুলনাগামী তেলের খালি ড্রাম ভর্তি একটা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে প্রাইভেটকারে থাকা ভারতীয় প্রকৌশলী ও তার স্ত্রী নিহত হন। প্রাইভেটকারটির চালককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

সাতক্ষীরা সদরের কাটিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উজ্বল বলেন, নিহত অসিম কুমার তার স্ত্রীসহ শনিবার তাদের নিজ দেশ ভারতে যাওয়ার সময়ে সাতক্ষীরা শহরের বিজিব ক্যাম্প এলাকায় দুর্ঘটনায় তারা স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন: