April 12, 2024
আঞ্চলিক

সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকের কোন স্থান হবে না : সালাম মুর্শেদী

খবর বিজ্ঞপ্তি

খুলনা-৪ আসনের সংসদ সদস্য, বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, এলাকায় সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকের কোন স্থান হবে না। এ ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তিনি আরও বলেন, তার এলাকার সকল প্রতিষ্ঠানে অগ্নিনির্বাপণ যন্ত্র, প্রাথমিক চিকিৎসার বাক্স নিশ্চিত করতে হবে। সরকারের উন্নয়নের পাশাপাশি সামাজিক প্রতিষ্ঠানের জন্য এলাকার বিত্তবান মানুষদের এগিয়ে আসতে হবে।

শুক্রবার আব্দুস সালাম মূর্শেদী এমপি রূপসা উপজেলার জাবুসা নবীনগর ইসলামিক মিশন মাধ্যমিক বিদ্যালয় এর নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন, জাবুসা মেছোরিয়া হাফেজিয়া মাদ্রাসা মসজিদ পরিদর্শন, রূপসা মহিলা কলেজের নতুন ভবন উদ্বোধন ও কিশোর কল্যাণ মাধ্যমিক বিদ্যালয়ের মতবিনিময় সভা, রূপসা-বাগেরহাট বাস-মিনিবাস মালিক সমিতির কার্যালয় পরিদর্শন ও শ্রমিক ইউনিয়নের কার্যালয় পরিদর্শন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রাথমিক চিকিৎসার জন্য ফাস্ট এইড বক্স প্রদান করেন। এছাড়া তিনি রূপসা ঘাট দিয়ে পারাপার করা সাধারণ মানুষের সাথে কথা বলে তাদের খোঁজখবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. এম এম মুজিবর রহমান, রূপসা উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইলিয়াছুর রহমানসহ দলীয় ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংসদ সদস্যের পাশাপাশি তার পতœী সারমিন সালামও তেরখাদা উপজেলার বিভিন্ন স্থানে প্রধান অতিথি হিসেবে যোগ দান করেন। তিনি বলেন, নারীর ক্ষমতায়নের জন্য সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারীর ক্ষমতায়নের মাধ্যমে প্রধানমমন্ত্রী দেশকে এগিয়ে নিতে চায়। এজন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান তিনি।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *