April 25, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

রাস্তায় ট্রাফিক পুলিশের সাথে ইফতার করলেন কেএমপি কমিশনার

দ. প্রতিবেদক
মঙ্গলবার শুরু হয়েছে পবিত্র মাহে রমজান। খুলনা মহানগরীর কর্মব্যস্ত মানুষ অফিস শেষে যেখানে ছুটে চলেছেন আপনজনের সাথে ইফতার করতে সেখানে কেএমপি কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা ঘরে ফেরা মানুষের নির্বিঘ্নে ঘরে পৌঁছাতে অফিস শেষে নেমে পড়েন রাস্তায়। সেখানেই কর্মব্যস্ত মানুষের চলাচলে সৃষ্ট যানজট নিরসন শেষে ইফতার করলেন কেএমপি কমিশনার।
বুধবার দ্বিতীয় রোজায় কেএমপি কমিশনার খুলনা শহরের বিভিন্ন স্থানে ট্রাফিক ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে শিববাড়ি মোড়স্থ পুলিশ বক্সের পাশে ট্রাফিক পুলিশের সাথে ইফতারে অংশ গ্রহণ করেন ও যানযট নিরসনে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।
তিনি এ সময় ট্রাফিক ব্যবস্থা পর্যবেক্ষণ করে বলেন, কর্মব্যস্ত নগরবাসী কর্মস্থল থেকে নিরাপদে বাসায় ফিরে তাদের পরিবারের সাথে ইফতার করতে পারেন তার জন্য কেএমপির পক্ষ থেকে বিশেষ ট্রাফিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। খুলনা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক সদস্যদের সঙ্গে অতিরিক্ত জনবল মোতায়েন করা হয়েছে। এছাড়াও, ঈদকে কেন্দ্র করে খুলনা শহরের ব্যস্ততা বৃদ্ধি পেয়েছে। এখান থেকে উত্তর-দক্ষিণ, পূর্ব-পশ্চিম সবদিকে গাড়ি যায়। সেই হিসেবে এখানকার অবস্থা সন্তোষজনক। ইফতারের ৩০ মিনিট আগে দেখা গেছে রাস্তায় তেমন কোন চাপ নাই। তাছাড়া রমজানের ১৫/২০ দিন পর থেকে সাধারণ মানুষ কেনাকাটা করতে বের হন। সে জন্য একটু যানজটের সৃষ্টি হয়। বেশিরভাগ মার্কেটেই পর্যাপ্ত পার্কিংয়ের ব্যবস্থা নাই। আমরা সেখানে বাজার কমিটি ও স্থানীয় জনপ্রতিনিধি এবং পুলিশ মিলে সেটি যাতে সহনীয় রাখা যায় সেজন্য বিশেষ ব্যবস্থা রেখেছি। এ সময় কেএমপির ট্রাফিক বিভাগের পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন: