March 3, 2024
খেলাধুলালেটেস্ট

মুস্তাফিজকে ছেড়ে দিলেও মিস করবে দিল্লী

বিশ্বকাপের পর আবার শুরু হতে যাচ্ছে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের ডামাডোল। সবথেকে জনপ্রিয় টুর্নামেন্ট আইপিএল নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে মাতামাতি। নিলাম সামনে রেখে কদিন আগেই ক্রিকেটারদের ধরে রাখা বাঁ ছেড়ে দেয়ার কাজ সম্পন্ন করেছে দলগুলো। তবে তা বাংলাদেশের তিন ক্রিকেটারের জন্য সুফল বয়ে আনেননি।

আইপিএলের সবশেষ আসরে দিল্লী ক্যাপিটালসের হয়ে খেলেছেন মুস্তাফিজুর রহমান। কিন্তু বল হাতে তিনি ছিলেন বিবর্ণ। ফলে এক পর্যায়ে ম্যাচ খেলার সুযোগও হারান তিনি। এদিকে আরেক টাইগার ক্রিকেটার লিটন দাস ছিলেন কলকাতা নাইট রাইডার্সে।

তবে নিজের প্রথম আইপিএল মৌসুমটা তিনিও পারেননি রাঙাতে। ব্যাটিংয়ের পাশাপাশি গ্লাভস হাতে উইকেটের পেছনেও তিনি আস্থার পরিচয় দিতে পারেননি। আবার সাকিব আল হাসানও একই দলের হয়ে খেলার সুযোগ পেয়েছিলেন, তবে জাতীয় দলের দায়িত্ব থাকায় নিজের নাম প্রত্যাহার করে নেন তিনি।

এসবের পর বিশ্বকাপেও বাজে পারফর্ম্যান্স করেছে বাংলাদেশ। ব্যাটে-বলে সফল ছিলেন না এই তিনজনের কেউই। এসবেরই যেন পুরস্কার পেলেন এই তিনজন।

আসন্ন আইপিএল মৌসুমকে সামনে রেখে এই তিন টাইগার ক্রিকেটারের কাউকেই ধরে রাখেনি ফ্র্যাঞ্চাইজিগুলো। তাই আগামী মৌসুমে তারা খেলতে পারবেন কি না তা নিয়েও আছে অনিশ্চয়তা।

এদিকে মুস্তাফিজকে ছেড়ে দিয়ে এমন আক কাজ করেছে দিল্লী যা আলোচনার জন্ম দিয়েছে। আসন্ন মৌসুমে তাকে আর ধরে রাখছেনা দলটি। এরপর আবার টাইগার এই পেসারকে নিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছে দিল্লী।

দিল্লীর জার্সিতে মুস্তাফিজের অনুশীলনের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে দলটি লিখেছে, ‘ফিজ, ২০২৪ মৌসুমে এই হাসি এবং আপনাকে আমরা মিস করবো।’ ফ্র্যাঞ্চাইজিটির এমন কাজে অবাক হয়েছে বাংলাদেশি ক্রিকেট সমর্থকরা।

শেয়ার করুন: