March 2, 2024
আঞ্চলিকলেটেস্টশিক্ষা

বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্টের সাথে খুবির তেরখাদার শিক্ষার্থীদের সৌজন্য সাক্ষাৎ

খুবি প্রতিনিধি
খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের নবনিযুক্ত প্রভোস্ট অধ্যাপক ড. লস্কর এরশাদ আলীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে খুলনার তেরখাদা উপজেলা থেকে বিভিন্ন ডিসিপ্লিনে অধ্যায়নরত শিক্ষার্থীরা। আজ বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২ টায় সাক্ষাৎ করেন শিক্ষার্থীরা।
ড. লস্কর এরশাদ আলী খুবির গণিত ডিসিপ্লিনের অধ্যাপক। তিনি গত ২৫ জানুয়ারি হল প্রভোস্ট হিসেবে দায়িত্ব পান। তিনি খুলনা জেলার তেরখাদা উপজেলার কৃতি সন্তান।
ইংরেজি ডিসিপ্লিনের স্নাতকোত্তরের শিক্ষার্থী মো. রাফিউল ইসলাম ইমন বলেন, ‘লস্কর এরশাদ আলী স্যার আমাদের তেরখাদা উপজেলার কৃতি সন্তান। তিনি বঙ্গবন্ধু হলের প্রভোস্ট হিসেবে নিযুক্ত হওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত এবং গর্বিত। তিনি শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে অত্যন্ত আন্তরিক।’
বঙ্গবন্ধু হলের প্রভোস্ট ড. লস্কর এরশাদ আলী উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, ‘তোমরা যেখানেই যাও, খুবির মানকে সমুন্নত রাখার চেষ্টা করবে। তুমি যে মানুষটাকে ভালো মানুষ হিসেবে জানো, প্রত্যেকে সেই মানুষটি হয়ে ওঠার চেষ্টা করবে।’
সৌজন্য সাক্ষাতকালে বিভিন্ন ডিসিপ্লিনের শিক্ষার্থীদের পক্ষ থেকে অনিক শিকদার, কামরুন নাহার চৈতি, সামিউল ইসলাম, আসিফ হাসান অপি, আব্দুর রহমান ও মেহেদী হাসান উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নতুন দায়িত্বপ্রাপ্ত ড. লস্কর এরশাদ আলী খুলনা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন এবং চীনের পিকিং ইউনিভার্সিটি থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। তিনি খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

শেয়ার করুন: