June 23, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

পাইকগাছায় ভ্যান ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত

পাইকগাছা প্রতিনিধি
খুলনার পাইকগাছায় ব্যাটারিচালিত ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে পাইকগাছা-কয়রা সড়কের শিববাড়ী ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তিরা হলেন ভ্যানচালক ইসমাইল গাজী (৬০), মোটরসাইকেলচালক রিয়াদ গাজী (২৫) ও মোটরসাইকেল আরোহী মাহবুব গাইন (২৮)। তাঁদের মধ্যে ইসমাইলের বাড়ি চাঁদখালী ইউনিয়নের সাহাপাড়া গ্রামে, রিয়াদের বাড়ি পাইকগাছা সদর ইউনিয়নে ও মাহবুব গাইনের বাড়ি গড়াইখালী ইউনিয়নে।
পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে জানা গেছে, ব্যাটারিচালিত ভ্যানে দুজন যাত্রী নিয়ে ইসমাইল গাজী পাইকগাছার দিকে যাচ্ছিলেন। অন্যদিকে মোটরসাইকেলে করে রিয়াদ ও মাহবুব পাইকগাছা থেকে কয়রার দিকে যাচ্ছিলেন। বেপরোয়া গতির মোটরসাইকেলটি মোড় ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সামনের দিক থেকে আসা ভ্যানে ধাক্কা দেয়। এতে ভ্যানটি ছিটকে পড়ে। সেই সঙ্গে মোটরসাইকেলটিও দুমড়েমুচড়ে যায়। পরে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। ভ্যানে থাকা দুই যাত্রী তিশা (১৯) ও সাথী মন্ডল (১৭) তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও ইঞ্জিন ভ্যান জব্দ করেছে।
এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুর রহমান। তিনি বলেন, ওই দুর্ঘটনায় ভ্যানের দুই যাত্রী সামান্য আহত হন। লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরির পরে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন: