March 2, 2024
বিনোদন জগৎ

নৌকার মনোনয়ন ফরম কিনলেন শিমলা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে দৌড়ঝাপ শুরু করেছেন বিনোদন অঙ্গনের তারকারা। তালিকাটা বেশ দীর্ঘ। এরইমধ্যে মনোনয়ন পত্র জমা দিয়েছেন শাকিল খান, রুবেল, মাহিয়া মাহি, মনোয়ার হোসেন ডিপজলসহ আরও অনেকে। এবার যুক্ত হলো ‘ম্যাডাম ফুলী’ খ্যাত অভিনেত্রী সামসুন্নাহার শিমলা।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয় থেকে ঝিনাইদেহ-১ আসনের জন্য মনোনয়ন সংগ্রহ করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা বিভাগের মনোনয়ন ফরম বিতরণের দায়িত্বে থাকা কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল বাসার।

প্রথম ছবি দিয়েই ঢালিউড জয় করেছিলেন অভিনেত্রী শিমলা। বগলদাবা করেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর আর পেছনে তাকাতে হয়নি তাকে। একের পর এক ছবিতে অভিনয় করে প্রথম সারির নায়িকা বনে যান তিনি।

কিন্তু ধারাবাহিকতা রাখতে পারেননি ‘ম্যাডাম ফুলি’ খ্যাত এই অভিনেত্রী। ধীরে ধীরে আলোচনার বাইরে চলে যান। আজকাল পর্দায় বলতে গেলে দেখাই যায় না তাকে। মাকে নিয়ে ঢাকায় নিজের ফ্ল্যাটে থাকেন তিনি। সময় পেলে গ্রামের বাড়ি যান। সেখানে ভাই বোনদের সঙ্গে সময় কাটিয়ে ফিরে আসেন তিলোত্তমা নগরীতে।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে সিমলা অভিনীত ‘সফর’ নামে একটি ভারতীয় ছবি। ছবিটির কাজ শেষ হয়েছে ২০১৮ সালে। এটি নির্মাণ করেছেন অর্পণ রায় চৌধুরী। তবে ছবিটির মুক্তির বিষয়ে কিছু জানেন না শিমলা।

শেয়ার করুন: