March 3, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

নগর যুবলীগ সভাপতির বাড়িতে হামলা, নেতৃবৃন্দের তীব্র নিন্দা

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গত রবিবার সন্ধ্যায় একদল অজ্ঞাত ব্যক্তি রূপসার রাজাপুর গ্রামে পলাশের বাড়িতে বিস্ফোরক দ্রব্যের বিস্ফোরণ ঘটায়। পরপর তিনবার বিস্ফোরণ ঘটানো হয়। এতে তার বাড়ীতে থাকা বৃদ্ধ পিতা-মাতা, ছোট দুই পুত্র সন্তান ও সহধর্মিণীসহ অন্যান্যরা আতঙ্কিত হয়ে পড়েন। রাতের আধারে চোরের ন্যায় এই গুপ্ত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নগর যুবলীগ।
বিবৃতিদাতারা হলেন নগর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহজালাল হোসেন সুজন, যুবলীগ নেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, কেসিসির সংরক্ষিত কাউন্সিলর রোজি ইসলাম নদী, আব্দুল কাদের শেখ, এ্যাড. আল আমীন উকিল, মো: আবুল হোসেন, কাজী কামাল হোসেন, শওকত হোসেন, শেখ মোহাম্মদ আলী, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, কাজী ইব্রাহিম মার্শাল, জুয়েল হাসান দিপু, সাজ্জাদুর রহমান লিংকন, মশিউর রহমান সুমন, কে এম শাহীন হাসান, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম রাশেদ।
অনুরূপ বিবৃতি দিয়েছে খুলনা মহানগরের অন্তর্গত পাঁচ থানা ও ৩৬ ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ ন্যাক্কারজনক এই ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানান। বিবৃতিদাতারা অবিলম্বে সন্ত্রাসীদের চিহ্নিত ও গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান।

শেয়ার করুন: