July 20, 2024
আঞ্চলিকজাতীয়লেটেস্টশীর্ষ সংবাদ

দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন এর ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

দ. প্রতিবেদক
কেক কাটার মধ্য দিয়ে দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন এর ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ১৪ বছরে পদার্পণ উদযাপন করা হয়েছে। বুধবার রাতে পত্রিকায় কার্যালয়ে আগত অতিথিদের নিয়ে কেক কাটেন সম্পাদক ও প্রকাশক এবং খুলনা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এস এম সাহিদ হোসেন। এ সময় তিনি পত্রিকার পথচলায় পাশে থাকার জন্য উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।
কেক কাটা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি এস এম জাহিদ হোসেন, বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব হেদায়েৎ হোসেন মোল্লা, নির্বাহী সদস্য কৌশিক দে বাপী, খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সভাপতি মো. সাঈয়েদুজ্জামান সম্রাট, সাধারণ সম্পাদক মহেন্দ্রনাথ সেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের প্রাক্তন পরিচালক এস এম আতিয়ার রহমান, কেইউজের যুগ্ম সম্পাদক এস এম মনিরুজ্জামান, দক্ষিণাঞ্চল প্রতিদিন’র বার্তা সম্পাদক ও কেইউজের নির্বাহী সদস্য মিলন হোসেন, নির্বাহী সদস্য উত্তম কুমার সরকার, এশিয়ান টিভির বিভাগীয় প্রধান বাবুল আক্তার, ইন্ডিপেনডেন্ট টিভির খুলনা প্রতিনিধি অভিজিৎ পাল, কেইউজের সাবেক দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, দক্ষিণাঞ্চল প্রতিদিন’র নির্বাহী সম্পাদক আলহাজ¦ শাহাদাৎ হোসেন, সিনিয়র রিপোর্টার শশাঙ্ক স্বর্ণকার, ফটো সাংবাদিক এস এম বাহাউদ্দিন, স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম ফরাজী, বিভাগীয় প্রতিনিধি মেজবা আহমেদ ফয়সালসহ আগত অতিথিবৃন্দ।
এর আগে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সম্পাদক এস এম সাহিদ হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং আগতদের মিষ্টিমুখ করানো হয়।
কেইউজে : দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন এর ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


কেসিআরএ : খুলনা ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (কেসিআরএ) পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সভাপতি সুমন আহমেদ, সাধারণ সম্পাদক আহমদ মুসা রঞ্জু, সহ-সভাপতি নূর হাসান জনি, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নূর, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী।


কেডিএস : খুলনা ডেভেলপমেন্ট সোসাইটির (কেডিএস) পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান চেয়ারম্যান আব্দুস সালাম শিমুল, মহাসচিব অধ্যাপক এবিএম আদেল মুকুল, সিনিয়র ভাইস-চেয়ারম্যান সাইফুর মিনা, দপ্তর সচিব মো. সোহান, কার্যনির্বাহী সদস্য অর্চিমান দেবনাথ, সহ-আইসিটি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সচিব সাইফুল ইসলাম রিমন, সদস্য সুবির দেবনাথ প্রমুখ।


খুবিসাস : খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (খুবিসাস) পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সভাপতি একরামুল হক, সাধারণ সম্পাদক সুমাইয়া আক্তার, সাংগঠনিক সম্পাদক আলকামা রমিন, ইকরামুল ইসলাম, নাহিদ হাসান।


প্রতিদিন সেবক :
প্রতিদিন সেবক পত্রিকার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সম্পাদক ও প্রকাশক আলী আবরার প্রেম।


আরটিভি খুলনা : আরটিভি খুলনা অফিসের পক্ষ থেকে শুভেচ্ছা জানান বিভাগীয় প্রধান এস এম মনিরুজ্জামান (মীর মনির)।

শেয়ার করুন: