June 11, 2024
টেকনোলজিলেটেস্ট

দেশে জনপ্রিয়তা পাচ্ছে এআই ভিত্তিক ভার্চুয়াল মিটিং প্ল্যাটফর্ম ‘কনভে’

ক্লিয়ার কমিউনিকেশন ও এআই ভিত্তিক নয়েজ ক্যান্সেলেশন সুবিধা সম্বলিত ভার্চুয়াল কোলাবোরেশন প্ল্যাটফর্ম ‘কনভে’ দেশব্যাপি গ্রাহকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। কর্পোরেট, সরকারি সেক্টর ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন জনসংযোগ খাতে একটি নিরাপদ, স্বাচ্ছন্দ্যময় ও নিরবিচ্ছিন্ন যোগাযোগ ব্যবস্থা পরিচালনা করার জন্য কাজ করে যাচ্ছে কনভে।

কনভে একটি ভার্চুয়াল কোলাবরেশন প্ল্যাটফর্ম, যেখানে রয়েছে লো-ব্যান্ডউইথ-এ ভিডিও কনফারেন্সিং, বিভিন্ন কোলাবরেশন টুলস ও ভিজ্যুয়াল বোর্ডের সমন্বয়ে ব্যবহারকারীদের মধ্যে কার্যকর যোগাযোগ গড়ে তোলার সুবিধা। ক্লাউড ভিত্তিক এই ভার্চুয়াল মিটিং প্ল্যাটফর্মে রয়েছে এআই ভিত্তিক আর্কিটেকচার এবং বাইরের শব্দমুক্ত ভিডিও কনফারেন্সিং অভিজ্ঞতা নিশ্চিতে রয়েছে আরএনএন বেইজড নয়েজ সাপ্রেশন সিস্টেম। এছাড়া, ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্যকে শতভাগ সুরক্ষিত রাখতে রয়েছে অত্যাধুনিক সিকিউরিটি ফিচারস। বিস্তারিত জানতে ভিজিট করুন www.convay.com

কনভে-এর মার্কেটিং এবং প্রোডাক্ট ইনোভেশন-এর প্রধান কাজী আব্দুল্লাহ আল মামুন বলেন, “কনভে-কে এমন ভাবে ডিজাইন করা হয়েছে যেন ব্যবহারকারীরা আরও সহজে ও নিরবচ্ছিন্নভাবে দৈনন্দিন ভার্চুয়াল কাজগুলো সম্পাদন করতে পারে। আমাদের লক্ষ্য দেশের মানুষের চাহিদা মিটিয়ে কনভে-কে বিশ্বব্যাপি কর্পোরেট সেক্টরে শীর্ষ ভার্চুয়াল মিটিং প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত করা। আমাদের অভিজ্ঞ টিম ব্যবহারকারীদের সকল ধরণের সমস্যা সমাধানে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।”

স্টাফ রিপোর্টার

শেয়ার করুন: