July 19, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

দক্ষিণাঞ্চল প্রতিদিন’র বার্তা সম্পাদক মিলন কেইউজের প্রচার সম্পাদক নির্বাচিত

দ. প্রতিবেদক
খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) দ্বি-বার্ষিক নির্বাচনে প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিনের বার্তা সম্পাদক মিলন হোসেন। তিনি পেয়েছেন ৫৩ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী সময়ের খবরের ফটোসাংবাদিক মো. হেলাল মোল্লা পেয়েছেন ৫ ভোট।
আজ শনিবার দুপুরে খুলনা প্রেসক্লাবের হুমায়ূন কবীর বালু মিলনায়তনে ভোট গণনা শেষে ফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. মুন্সি মাহবুব আলম সোহাগ।
এর আগে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে ১২৬ জন ভোটারের মধ্যে ৬৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
এদিকে বার্তা সম্পাদক মিলন হোসেন কেইউজের প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদক ও প্রকাশক এস এম সাহিদ হোসেন। এক অভিনন্দন বার্তায় তিনি তার উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।
অনুরূপভাবে অভিনন্দন জানিয়েছেন কেইউজের দক্ষিণাঞ্চল প্রতিদিন ইউনিটের প্রধান মো. জয়নাল ফরাজী, সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ও এস এম বাহাউদ্দিন এবং পত্রিকার স্টাফ রিপোর্টার শশাংক স্বর্ণকার।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন: