April 16, 2024
আঞ্চলিক

গাজিরহাটে আ’লীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবি মিছিল

 

দ: প্রতিবেদক

দিঘলিয়া উপজেলার গাজিরহাট ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ মনিরুজ্জামান ডালিমের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবীতে গতকাল রবিবার গাজিরহাটে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। গাজিরহাট আমবাড়িয়া মোড় থেকে গতকাল বিকাল ৪টায় মিছিলটি শুরু হয়ে গাজিরহাট বাজারে এসে শেষ হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত পথসভায় বক্তারা অনতিবিলম্বে ডালিমের উপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এসময় বক্তারা বলেন,বনদস্যূ একাধিক মামলার আসামী জাহাঙ্গীর ও এলাকাবাসীর কাছে কুখ্যাত রাজাকার হিসাবে পরিচিত সামসু কিছুদিন আগে ডালিমের কাছে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করে ডালিম চাঁদার টাকা না দেওয়ায় গত ৩০ শে জুন রবিবার সন্ধ্যার দিকে জাহাঙ্গীর ও সামসুর সহযোগী জাকারিয়া, হাইবার, উজ্জল, আজিম, আনিস দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ডালিমের উপর হামলা করে করে কুপিয়ে জখম করে। বক্তারা এ হামলার নিন্দা ও হামলাকারীদের গ্রেফতারের জোর দাবী জানান।

এ সময় বক্তব্য রাখেন খুলনা জেলা কৃষকলীগের সহসাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, গাজিরহাট ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হালিম সরদার, সাবেক সভাপতি সত্তার মোল্যা, গাজিরহাট ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শেখ লুৎফর, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শেখ জুয়েল প্রমুখ।

উল্লেখ্য গত ৩০শে জুন রবিবার সন্ধ্যায় গাজিরহাট ইউনিয়নের ৪নং ওয়ার্ড আঃ লীগের সাধারণ সম্পাদক শেখ মনিরুজ্জামান ডালিমের উপর সন্ত্রাসীরা হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। ডালিম কে প্রথমে খুলনা মেডিকেল কলেজে ও অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *